প্রীতি ক্রিকেট ম্যাচ: ভূঞাপুর প্রেসক্লাবকে হারিয়ে টাঙ্গাইল প্রেসক্লাব চ্যাম্পিয়ন

প্রীতি ক্রিকেট ম্যাচ: ভূঞাপুর প্রেসক্লাবকে হারিয়ে টাঙ্গাইল প্রেসক্লাব চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টস:

 

প্রীতি ক্রিকেট ম্যাচে টাঙ্গাইল প্রেসক্লাবের কাছে ভ’ঞাপুর প্রেসক্লাব ১৮ রানে পরাজিত স্পোর্টস রিপোর্টার॥ প্রতিদ্বন্দিতাপূর্ন প্রীতি ক্রিকেট ম্যাচে টাঙ্গাইল প্রেসক্লাব ১৮ রানে ভুঞাপুর প্রেসক্লাবকে পরাজিত করেছে।

গতকাল ৮ ফেব্রুয়ারী শনিবার সকালে ভ’ঞাপুর উপজেলার ইব্রাহিম খাঁ কলেজ মাঠে এই প্রীতি ক্রিকেট ম্যাচ প্রধান অতিথি ছিলেন ভ’ঞাপুর ও গোপালপুর উপজেলার সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, টাঙ্গাইল বাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি, ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ ভোলা মিঞা, ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রাশিদুল ইসলাম ও ভূঞাপুর উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি। ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহআলম প্রামাণিকের সভাপতিত্বে খেলার শুভ উদ্বোধন করেন ভ’ঞাপুর পৌরসভার মেয়র মোঃ মাসুদুল হক মাসুদ। খেলায় টসে জয়লাভ করে ভ’ঞাপুর প্রেসক্লাবের অধিনায়ক তানভীর হাসান ছোটমনির প্রথমে বোলিং করার সিন্ধান্ত গ্রহন করেন। টাঙ্গাইল প্রেসক্লাব টসে হেরে প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৩ রান করে।

খেলার শুরুতেই ছোটমনির বলে বড়মনি চার মেরে রানের সূচনা করেন। তার পরের বলেই বড়মনি কভার ড্রাইভ করলে ভ’ঞাপুরের কামাল চমৎকার ভাবে ক্যাচ নিলে টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্বোধনী জুটি ভেঙ্গে যায়। এরপর রাশেদ খান, শামীম, সুমন, আবু সাঈদের চমৎকার ব্যাটিংয়ে ১৯৩ রান করে। দলের পক্ষে রাশেদ খান সর্বোচ্চ অপরাজিত ৫৩ ও সুমন কুমার রায় ৪৬ রান করে। এছাড়া অধিনায়ক গোলাম কিবরিয়া বড়মনি ৪, সহ অধিনায়ক ইফতেখারুল অনুপম ২০, আবু সাঈদ ২০ ও শামীম আল মামুন ১৩ রান করে। বোলিংয়ে বিজিত দলের অভিজিৎ ২টি উইকেট দখল করে। জবাবে ভ’ঞাপুর প্রেসক্লাব নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৫ রান করে। দলের পক্ষে তানভার হাসান ছোট মনির সর্বোচ্চ ৫৮ রান করে। বিজয়ী দলের ইফতেখারুল অনুপম ও মাসুদ রানা ৩টি করে উইকেট দখল করে। এছাড়া গোলাম কিবরিয়া বড়মনি, রাশেদ খান ও সুমন কুমার রায় ১টি করে উইকেট দখল করে। চমৎকার ব্যাটিংয়ের কারনে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় ভ’ঞাপুর প্রেসক্লাবের অধিনায়ক ও সংসদ সদস্য তানভীর হাসান ছোটমনির। দু’দলে যেসব সাংবাদিক অংশ গ্রহন করেছে ।

টাঙ্গাইল প্রেসক্লাবঃ গোলাম কিবরিয়া বড়মনি(অধিনায়ক), ইফতেখারুল অনুপম(সহ-অধিনায়ক), শামীম আল মামুন, সুমন কুমার রায়, রাশেদ খান, আবু সাঈদ, ফারহানুল কবির, নাসির উদ্দিন, মাসুদ রানা, মোজাম্মেল হক, মালেক আদনান, তোফায়েল হোসেন রনি ও খঃ মাসুদুল আলম। ভ’ঞাপুর প্রেসক্লাবঃ তানভীর হাসান ছোটমনির (অধিনায়ক), কামাল হোসেন (সহ-অধিনায়ক), অভিজিৎ ঘোষ, আব্দুল লতিফ তালুকদার, আরিফুজ্জামান, মানিক, খায়রুল খন্দকার, ফুয়াদ হাসান রঞ্জু, মাহমুদুল হাসান, নাসির উদ্দিন, মিজানুর ,হৃদয়, কিসলু, সরোয়ার সাদী, ইব্রাহিম ও কুরবার আলী ।
খেলায় আম্পায়ার ছিলেন ইসলাম খান ও স্বপন কুমার দত্ত।

(মজলুমের কণ্ঠ/৯ ফেব্রুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles