বাসাইলে ভূয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ১ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইলে ভূয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ১ সদস্য গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে জেলার বাসাইল থেকে মোঃ নাঈম সিদ্দিকী (১৭) নামের তরুণকে গেস্খফতার করা হয়। নাঈম সিদ্দিকী বার্থা উত্তরপাড়া গ্রামের আবু আশরাফ শান্ত ও নাসিমা বেগমের ছেলে।

র‌্যাব জানান, সোমবার রাত সোয়া নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইলের বাসাইল উপজেলায় বাসস্ট্যান্ড সংলগ্ন নিলু সুপার মার্কেটে অভিযান চালায়। পরে দেশ বাংলা সোলার সিস্টেম ইলেকট্রনিক দোকানের সামনে থেকে নাঈম সিদ্দিকীকে গ্রেফতার করা হয়। এসময় র‌্যাব নাঈম সিদ্দিকীর কাছ থেকে ৩০টি স্ক্রীন শর্ট, ০১টি মোবাইল ফোন, ০৩টি সিম কার্ড এবং নগদ ১৫শ’ ৮০ টকা উদ্ধার করে।

র‌্যাব-১২, সিপিসি-৩ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও অপারেশন কমান্ডার মোঃ শফিকুর রহমান জানান, নাইম একজন ভূয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সক্রিয় সদস্য এবং বিকাশের মাধ্যমে প্রতারনামুলক টাকা নেওয়ার কৌশল করেছে বলে জিজ্ঞাসাবাদে এমন তথ্য র‌্যাবকে জানিয়েছে। তিনি আরও বলেন নাঈম সিদ্দিকীর ব্যবহৃত মোবাইলে বিভিন্ন নামে ০৩ (তিন)টি ফেইসবুক আইডি খুলে যাহা- ঘরুবস ঝরশফবৎ, ঝও ঘরুবস ঝরশফবৎ, ঘঝ ঘরুবস. ঘরুবস ঝরশফবৎ নামীয় আইডি হতে ফেইসবুক মেসেঞ্জার এর মাধ্যমে তার ফেইসবুক মেসেঞ্জার ফ্রেন্ডদের সাথে চলমান ঝঝঈ ঊীধস ছঁবংঃরড়হ-২০২০ প্রশ্নপত্র ফাঁস সংক্রান্তে ঝধশরষধ চধৎারহ, ইধশরঁষ, ঋধযরস, গফ, ঐধপশবৎং, চবৎাবু ঐড়ংংধহ, ঞধংঢ়রুধ ঙৎরহ, ঋধৎযধহ, কধসৎুুঁধসধহ, আবুগণ এবং আরো অনেকের সাথে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র টাকার বিনিময়ে দিবে এই মর্মে কথোপকথোন করে এবং ভূয়া প্রশ্নপত্র বিক্রি করে টাকা গ্রহণ করে।

(মজলুমের কণ্ঠ/৪ ফেব্রুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles