সন্তান হওয়ার পর প্রকাশ হল নায়ক সাইমন বিবাহিত

সন্তান হওয়ার পর প্রকাশ হল নায়ক সাইমন বিবাহিত

বিনোদন রিপোর্টস:

ঢাকাই সিনেমার এ প্রজন্মের জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। কিছুদিন আগেই যিনি ‘জান্নাত’ ছবির জন্য সেরা অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন। অভিনয় দিয়ে দর্শকদের পাশাপাশি লাখো তরুণীর মনও জিতে নিয়েছেন সুদর্শন এই তারকা।

সেই সাইমন সাদিক সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে এমন একটি খবর প্রকাশ করেছেন তাতে হয়তো মন ভাঙতে পারে কোনো তরুণীর। কারো চোখ আবার কপালে উঠতে পারে। ফেসবুকে নিজের স্ত্রী ও দুই সন্তানের ছবি প্রকাশ করেছেন এই নায়ক।

এই খবরে প্রশ্ন জেগেছে, তাহলে সাইমন বিয়ে করেছেন কবে? তিনি বিয়ে করেছেন ছয় বছর আগে অর্থাৎ, ২০১৪ সালের ২৩ ডিসেম্বর। বিয়ের আগে করেছেন দীর্ঘ ৯ বছর ধরে প্রেম। দুটি খবরই এতদিন চাপা ছিল। সেই খবরই সম্প্রতি নিজে থেকে প্রকাশ করেছেন সাইমন।

প্রেম এবং সংসার জীবন মিলিয়ে দীর্ঘ ১৫ বছর পার হয়ে গেছে নায়কের। তার স্ত্রীর নাম নিপা সাদিক। সাইমন-নিপার সংসারে বর্তমানে দুই ছেলে। বড় ছেলে স্কুলে পড়ে। ছোট ছেলের  বয়স পাঁচ মাস। সাইমন তার বাবা পরিচয়টা গোপন রাখতে না পেরে শনিবার দুপুরে সেটি প্রকাশ করে দেন ফেসবুকে।

এ প্রসঙ্গে সাইমন বলেন, ‘আমার বিয়ের বিষয়টা অনেকেই জানতো না, শুধু কাছের কয়েকজন ছাড়া। ভালোবেসে বিয়ে করেছি। নিপার সঙ্গে আমার নয় বছরের প্রেম ছিল। দুজন দুজনকে খুব ভালোবাসি আর সেই ভালবাসাকে পূর্ণতা দিতেই আমরা বিয়ে করি। কিন্তু এই বিষয়টা এতদিন প্রকাশ্যে আনিনি। ছেলের আনন্দে বিষয়টি সবার সামনে নিয়ে এসেছি।’

ছেলে প্রসঙ্গে নায়ক বলেন, ‘বাবা হওয়ার অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মত না। ছেলেরাই আমার সবকিছু। ওদের জন্য সবার কাছে দোয়া চাই। আমার বড় ছেলে তার জীবনের প্রথম পরীক্ষায় প্রথম হয়েছে। এটা আমার জন্য অতি আনন্দের। তাই এই খুশিতে আত্নহারা হয়ে স্ত্রী ও সন্তানদের ছবি প্রকাশ করেছি।’

২০১২ সালে জাকির হোসেন পরিচালিত ‘জ্বী হুজুর’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় সাইমনের। পরের বছর চিত্রনায়িকা মাহিয়া মাহির বিপরীতে ‘পোড়ামন’ ছবিটি দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান। এরপর বেশ কিছু ভালো ছবি তিনি উপহার দিয়েছেন। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে সাইমনের ‘আনন্দ অশ্রু’ ছবিটি। সেখানে তার নায়িকা মাহিয়া মাহি।

(মজলুমের কণ্ঠ/২৩ ফেব্রুয়ারি/আর.কে)

 সংবাদটি শেয়ার করুন

Related Articles