স্ত্রীর ঠোঁটে জিতের ভেজা চুমু

স্ত্রীর ঠোঁটে জিতের ভেজা চুমু

বিনোদন ডেস্ক :

৯ বছর পেরিয়ে গেছে বিয়ে করেছেন কলকাতার সুপারহিট নায়ক ও প্রযোজক জিৎ। অভিনয় জগতেও কাটিয়ে ফেলেছেন দীর্ঘ প্রায় দুই দশক। এই কয়েক বছরে তিনি ওপার বাংলার দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা।

কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিকে বাঁচিয়ে রাখতে জিতের অবদান প্রচুর। এদিকে স্ত্রী মোহনার সঙ্গে তার সুখের সংসার। যদিও কোনো দিনই মোহনার সঙ্গে তার প্রেমের রসায়ন নিয়ে বিশেষ কিছু বলেননি। তবে বিবাহের নবম বর্ষ পূর্তিতে এবার চেনা ছকের বাইরে হাঁটলেন জিৎ।

সম্প্রতি স্ত্রী মোহনা এবং মেয়েকে সঙ্গে নিয়ে কেক কেটে বিবাহ বার্ষিকী উদযাপন করেন নায়ক। সেই ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তার সঙ্গে এই প্রথম মোহনার ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনরত একটি ছবিও পোস্ট করেন জিৎ। খোলা আকাশের নীচে তোলা সেই ছবি শেয়ার করে জিৎ লিখেন, ‘মাঝে মধ্যে পিডিএ খুবই জরুরি। এসব জীবন থেকেই শেখা।’

এই ছবি দেখে সোশ্যাল মিডিয়া ভরে গেছে শুভেচ্ছা বার্তায়। পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও মিমি চক্রবর্তী থেকে শুরু করে টলিউডের প্রায় সকলেই শুভেচ্ছা জানিয়েছেন জিৎকে।

কাজের ক্ষেত্রে গত বছরের শেষে মুক্তি পেয়েছিল জিতের ‘অসুর’ সিনেমাটি। সেখানে প্রথমবার গ্ল্যামারাস জিৎকে দেখা যায় ডি গ্ল্যাম লুকে। অভিনয়ের পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থার কাজও ঠিকঠাক এগিয়ে নিচ্ছেন কলকাতার এই অ্যাকশন আইকন।

(মজলুমের কণ্ঠ/২৬ ফেব্রুয়ারি/আর.কে)

 সংবাদটি শেয়ার করুন

Related Articles