হরতালে নয়াপল্টনে স্লোগান ধরলেন ইশরাক

নিজস্ব প্রতিবেদক

সিটি নির্বাচনে নজিরবিহীন অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে ঢাকায় হরতাল পালন করছে বিএনপি। নিরুত্তাপ হরতালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান করে বিক্ষোভ করছেন বিএনপির নেতাকর্মীরা। সেই বিক্ষোভে যোগ দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটিতে পরাজিত মেয়র প্রার্থী ইশরাক হোসেনও।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার বেলা ১১টার দিকে বিক্ষোভে অংশ নেন ইশরাক। এ সময় নেতাকর্মীরা তাকে পেছনে নেতাদের সঙ্গে চেয়ারে বসতে বললেও তিনি বসেননি। কর্মীদের পাশে বসে নিজেই শ্লোগানের নেতৃত্ব দেন।

এ সময় তারা ‘মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই’, ‘আজকের হরতাল, চলছে, চলবে’, দাবি আদায়ের হরতাল চলছে চলবে’, ভোট চোর ভোট চোর, শেখ হাসিনার ভোট চোর’ ‘সংগ্রাম, সংগ্রাম, রাজপথে সংগ্রাম চলছে, চলবে’, ‘প্রহসনের নির্বাচন মানি না, মানবো না’ ইত্যাদি স্লোগান দেন।

এর আগে সকাল থেকেই কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহল কবির রিজভী। নির্বাচনী প্রচারে নেমে হামলার শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বিএনপির আলোচিত এই নেতা। হাতে-পায়ে ব্যান্ডেজ নিয়েই রবিবার ভোরে তিনি কার্যালয়ে ছুটে আসেন।

(মজলুমের কণ্ঠ/২ ফেব্রুয়ারি/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles