টাঙ্গাইলে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের এক দিনের বেতন পাচ্ছে দুস্থরা

টাঙ্গাইলে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের এক দিনের বেতন পাচ্ছে দুস্থরা

নিজস্ব প্রতিবেদক:

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র লোকজনদের খাদ্য সহায়তার জন্য টাঙ্গাইলের সরকারি কর্মকর্তা কর্মচারীরা একদিনের বেতন দুর্যোগকালীন তহবিলে জমা দেওয়ার জন্য ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। ইতিমধ্যেই জেলা প্রশাসকসহ কালেক্টরেটের সকল কর্মকর্তা কর্মচারীরা এই তহবিলে অর্থ জমা করেছেন। জেলার সকল বিভাগ, দপ্তর এবং উপজেলার কর্মকর্তা কর্মচারীদের চিঠি দেওয়া হয়েছে একদিনের বেতন তহবিলে জমা দেওয়ার জন্য। সকল কর্মকর্তা কর্মচারীরা একদিনের বেতন জমা দিলে দুর্যোগকালীন তহবিলে ৬০ লক্ষ টাকার মতো জমা হবে। সরকারের সহয়তার পাশাপাশি প্রশাসন জেলার কর্মহীন মানুষের সহায়তার মধ্যে দিয়ে মরণব্যাধি করোনা ভাইরাস মোকাবেলায় সরকার এবং প্রশাসন জেলাবাসীর পাশে রয়েছে।

রোববার দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে টাঙ্গাইল ক্লাবের পক্ষ থেকে কর্মহীন লোকজনের জন্য বিতরণের জন্য জেলা প্রশাসকের তহবিলে একশ প্যাকেট খাদ্য সামগ্রী ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হস্তান্তর করেন। খাদ্য সামগ্রী গ্রহণকালে জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম এ কথা বলেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মোশারফ হোসেন খান, এনডিসি রোকনুজ জামান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, টাঙ্গাইল ক্লাবের বিত্তবান সদস্যদের অর্থায়নে প্রায় পাঁচশ প্যাকেট খাদ্য সামগ্রী জেলার কর্মহীন লোকদের মধ্যে বিতরণ করা হবে।

(মজলুমের কণ্ঠ/২৯ মার্চ/আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles