টাঙ্গাইলে নমুনা সংগ্রহ অর্ধশত,প্রাপ্ত ফলাফল সবগুলো নেগেটিভ

টাঙ্গাইলে নমুনা সংগ্রহ অর্ধশত,প্রাপ্ত ফলাফল সবগুলো নেগেটিভ

নিজস্ব প্রতিবেদক:

করোনা ভাইরাস কোভিড-১৯ পরীক্ষার জন্য টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় ৫০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠানো হয়েছে। এর মধ্যে রোববার পর্যন্ত ৩২ জন এবং সোমবার সকালে নতুন করে ১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়। এখন পর্যন্ত ২২ জনের রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এদের সবার ফলাফল নেগেটিভ এসেছে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, সদর উপজেলার ৩ জন, নাগরপুর উপজেলার ২ জন, মির্জাপুর উপজেলার ৫ জন, বাসাইল উপজেলার ৩ জন, সখীপুর উপজেলার ১০জন, কালিহাতী উপজেলার ৫ জন, ঘাটাইল উপজেলার ৩ জন, মধুপুর উপজেলার ৮ জন, ধনবাড়ি উপজেলার ৪ জন, গোপালপুর উপজেলার চারজন ও ভূঞাপুর উপজেলার দুইজন, দেলদুয়ারে ১ জন রয়েছেন। এছাড়া জেলায় এখন পর্যন্ত ৩ জন আইসোলেশনে রয়েছেন।

এ ব্যাপারে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বলেন, সোমবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলায় ৫০ জনকে নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। এদের মধ্যে ২২ জনের ফলাফল পাওয়া গেছে। সবগুলোর ফলাফল নেগেটিভ এসেছে। এর মানে এদের কেউ করোনা ভাইরাসে আক্রান্ত নয়। বাকি রিপোর্টগুলো খুব তাড়াতাড়ি হাতে পাবো।

তিনি আরো বলেন, জেলার প্রতিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে করোনা ভাইরাস শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করা হচ্ছে।

 

(মজলুমের কণ্ঠ /৬ এপ্রিল /আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles