টাঙ্গাইলের ডিসি শহীদুল ইসলামকে ঢাকার ডিসি হিসেবে পদায়ন

টাঙ্গাইলের ডিসি শহীদুল ইসলামকে ঢাকার ডিসি হিসেবে পদায়ন

নিজস্ব প্রতিবেদক :

টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শহীদুল ইসলামকে ঢাকার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে পদায়ন করা হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রনালয়ের এক পরিপত্রে এ আদেশ জারি করা হয়।
এদিকে মোঃ আতাউল গনিকে টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে পদায়ন করা হয়েছে । তিনি মেহেরপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্বরত ছিলেন।

জেলা প্রশাসক হিসেবে শহীদুল ইসলাম টাঙ্গাইলের ৪২ লাখ মানুষের মাঝে আস্থার প্রতীক হয়ে উঠেছিল। তিনিও করোনা পরিস্থিতি মোকাবেলা প্রায় পাঁচ লাখ মানুষের মাঝে খাদ্য সহায়তা ছাড়াও করোনা রোগীদের জন্য আন্তরিকভাবে দায়িত্ব পালন করেছেন। তিনি ছিলেন সাংবাদিক বান্ধব জেলা প্রশাসক। সাংবাদিকদের আবাসনের জন্য তিনি একটি বড় প্রকল্প গ্রহন করেছেন। মুক্তিযুদ্ধের সূতিকাগার টাঙ্গাইলে আধুনিক ও নান্দনিক বদ্ধভূমি নির্মাণ করেছেন, দৃষ্টিনন্দন এই বধ্যভূমি আমাদের জেলাকে আরো সমৃদ্ধ করেছে। জেলা প্রশাসন সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভসহ সংশ্লিষ্ট প্রশাসনিক এলাকাকে দৃষ্টিনন্দন ও আধুনিকায়ন করেছেন।

ঢাকা বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম ঢাকার জেলা প্রশাসক হিসেবে পদায়ন হওয়ায় টাঙ্গাইলের সাংবাদিকদের পক্ষ থেকে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ অভিনন্দন জানিয়েছেন।

 

(মজলুমের কণ্ঠ / ২৬ জুন /আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles