মেসিরি পায়ে ৭০০ গোল !

মেসিরি পায়ে ৭০০ গোল !

ক্রীড়া ডেস্ক:

সম্পূর্ণ চেষ্টা করেও মেসির বার্সেলোনাকে ঠেকাতে পারল না লেগানেস। আনসু ফাতি ও লিওনেল মেসির গোলে প্রত্যাশিত জয় পেয়েছে বার্সা। এর ফলে রিয়াল মাদ্রিদের চেয়ে ৫ পয়েন্টে এগিয়ে লিগ টেবিলের শীর্ষে পৌঁছে গেল বার্সেলোনা।

মঙ্গলবার খেলার শুরু থেকেই বলের বেশি দখল রেখেছিল বার্সেলোনা। হাফটাইমের আগে ফাতির গোলে এগিয়ে যায় বার্সা শিবির। এই গোলের মাধ্যমেই লা লিগায় কনিষ্ঠতম ফুটবলার হিসেবে ৫ গোলের রেকর্ড করলেন তিনি। দ্বিতীয়ার্ধে পেনাল্টি গোলে ব্যবধান বাড়িয়ে দেন মেসি।

ম্যাচের ৬৩ তম মিনিটে নেলসন সেমেদোর কাছ থেকে বল পেয়ে গোল করেছিলেন গ্রিজম্যান। তবে ভিএআর প্রযুক্তির সাহায্যে ফরাসি ফুটবলারের গোলকে অফসাইড ঘোষণা করেন রেফারি। ৬৯ মিনিটে পেনাল্টি পেয়ে তা মিস করেননি মেসি। প্রসঙ্গত, ক্লাব ও জাতীয় দল মিলিয়ে এটি মেসির ৬৯৯তম গোল। আগামী ১৯ জুন সেভিয়ার বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির বার্সেলোনা। সেই ম্যাচেই হয়তো ৭০০ গোল করার মাইলফলক স্পর্শ করে ফেলবেন মেসি।

এদিন খেলার অতিরিক্ত সময়ে উত্তেজিত হয়ে লাল কার্ড দেখেন লেগানেস কোচ। আপাতত ২৯ ম্যাচে ২০ জয় এবং ৪ ম্যাচ ড্র করে ৬৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে শীর্ষ চলে গিয়েছে মেসির বার্সা।

 

(মজলুমের কণ্ঠ / ১৭ জুন /আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles