শহীদ জাহাঙ্গীরের ৪৯তম শাহাদাৎ বার্ষিকী পালিত

শহীদ জাহাঙ্গীরের ৪৯তম শাহাদাৎ বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:

কাদেরিয়া বাহিনীর প্রথম মুক্তিযোদ্ধা শহীদ জাহাঙ্গীর হোসেন তালুকদারের ৪৯তম শাহাদাৎ বার্ষিকী যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে  সোমবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়।

দুপুরে শহীদ জাহাঙ্গীর হাইস্কুল মিলনায়তনে আলোজনা সভা অনুষ্ঠিত হয়। বেড়াডোমা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শহীদ জাহাঙ্গীর হাইস্কুলের যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ।

অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন শহীদ জাহাঙ্গীর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সামছুল আলম এবং বেড়াডোমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরে ফাহ্মী আক্তার। অনুষ্ঠান পরিচালনা করেন শহীদ জাহাঙ্গীর উচ্চ বিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী শিক্ষক আরিফ আহমেদ প্রমুখ। এ সময় অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ, অভিভাবগ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মসূচির মধ্যে ছিলো কোরআনখানি, শহীদ জাহাঙ্গীরের প্রতিকৃতিতে পূষ্পস্তবক অর্পন, আলোচনা সভা, দোয়া মাহফিল, কবিতা আবৃত্তি প্রতিযোগিতা, তবারক বিতরন ও শহীদ জাহাঙ্গীর স্মরনে আলোচনা সভা।

(মজলুমের কণ্ঠ / ২৯ জুন /আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles