টাঙ্গাইল সদর উপজেলা কৃষি অফিসে বরণ ও বিদায় অনুষ্ঠান

টাঙ্গাইল সদর উপজেলা কৃষি অফিসে বরণ ও বিদায় অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক :

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সদ্য যোগদানকৃত উপ পরিচালক মো. আহ্সানুল বাসারকে বরণ, সদ্য বিদায়ী উপজেলা কৃষি অফিসার মুহাম্মদ আরিফুর রহমানকে বিদায় ও নবাগত উপজেলা কৃষি অফিসার মো. জিয়াউর রহমানকে বরণ অনুষ্ঠানে গতকাল বুধবার টাঙ্গাইল সদর উপজেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষি অফিস এই অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা কৃষি অফিসার মো. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন কৃষি সম্প্রসারণ অফিসার মো. মোখলেছুর রহমান, ডিপ্লোমা কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ (ডিকেআইবি) কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি. জেলা শাখার সভাপতি ও ভাল্লুককান্দি হর্টিকালচার সেন্টারের নার্সারী তত্বাবধায়ক মো. রুহুল আমীন, ডিকেআইবি জেলা শাখার দপ্তর সম্পাদক ও উপজেলা শাখার সভাপতি এম এম মোবারক আলী, উপ সহকারী কৃষি কর্মকর্তাদের পক্ষে আলহাজ্জ মো.আশরাফুল আলম, মোহাম্মদ কামরুল হাসান ও আল জহুরা তাজ। কোরআন তেলাওয়াত করেন উপ সহকারী কৃষি কর্মকর্তা মো. নুরুল ইসলাম ও গীতা পাঠ করেন উপ সহকারী কৃষি কর্মকর্তা নির্মলা মিত্র। পরে বিদায়ী ও বরণকারী কর্মকর্তাদের উপহার সামগ্রী প্রদান করা হয়।

উল্লেখ্য, মো. আহ্সানুল বাসার ঢাকার জেলা প্রশিক্ষণ অফিসার থেকে পদোন্নতি পেয়ে টাঙ্গাইলের উপ পরিচালক, উপজেলা কৃষি অফিসার মুহাম্মদ আরিফুর রহমান পদোন্নতি পেয়ে অতিরিক্ত উপ পরিচালক (উদ্যান) হিসেবে সিরাজগঞ্জে এবং উপজেলা কৃষি অফিসার মো. জিয়াউর রহমান ভুঞাপুর থেকে টাঙ্গাইল সদরে যোগদান করেছেন।

 

মজলুমের কণ্ঠ / ৩০জুলাই /আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles