যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে ধনবাড়ীতে স্মরণসভা

যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে ধনবাড়ীতে স্মরণসভা

মধুপুর প্রতিনিধি:

দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টিভির প্রতিষ্ঠাতা দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলাম বাবুলের আত্মার মাগফিরাত কামনায় টাঙ্গাইলের ধনবাড়ী প্রেসক্লাবের উদ্যোগে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার( ২৬ জুলাই) দুপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ধনবাড়ী প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত ওই স্মরণসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সমকাল প্রতিনিধি আনছার আলী।।

যুগান্তর প্রতিনিধি এস.এম শহীদের সঞ্চালনায় স্মরণসভায় বক্তৃতা করেন শহীদ বুদ্ধিজীবী ধনবাড়ীর মুহাম্মদ আখতারের অনুজ ও ধনবাড়ী কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক অবিভক্ত মধুপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আশরাফ হোসেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, প্রভাষক বেলাল আহমেদ, উপজেলা জাতীয় পার্টির সভাপতি জীবন মাহমুদ শক্তি, মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, উন্নয়ন সংগঠন নিজেরা করি’র অবনীন্দ্র নাথ রায়, ভূমিহীন নেতা কছিম উদ্দিন । উপস্থিত ছিলেন আ’লীগ নেতা ছোহরাব আলী মাস্টার, অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদিন, সাংবাদিক ও মানবাধিকার কর্মি আব্দুল্লাহ আবু এহসান খোকন, রমজান আলী, , হাফিজুর রহমান, জহুরুল ইসলাম মিলন, মৌসুমি তাজনীন আক্তার , ইউনুস, আবুল হোসেন, সংবাদপত্র এজেন্ট ওমর আলী ফকির, প্রমুখ। বক্তাগণ বলেন- প্রয়াত নুরুল ইসলাম বাবুলের প্রতিষ্ঠিত যমুনা গ্রুপ দেশের উন্নয়ন ও অর্থনীতিতে অগ্রণী ভূমিকা রাখছে।

প্রথমে প্রয়াত নুরুল ইসলাম বাবুলের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে মহামারী করোনা থেকে দেশ তথা মানব জাতি রক্ষাসহ প্রয়াত নুরুল ইসলাম বাবুলের এবং সকলের জন্য কল্যাণ কামনায় দোয়া করা হয়।

(মজলুমের কণ্ঠ / ২৬জুলাই /আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles