করোনা পরীক্ষায় পাস ১৮ জনই

করোনা পরীক্ষায় পাস ১৮ জনই

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের শ্রীলংকা সফরের অনিশ্চয়তা এখনও কাটেনি। দুই বোর্ড সফরটা আয়োজনের ব্যাপারে আলোচনা চালিয়ে যাচ্ছে। শ্রীলংকা সফরের পুলে থাকা বাংলাদেশ দলের ক্রিকেটাররাও চালিয়ে যাচ্ছেন অনুশীলন।

২০ সেপ্টেম্বর থেকে ক্রিকেটারদের আবাসিক ক্যাম্পও শুরু হওয়ার কথা। আবাসিক ক্যাম্পের আগে তাই শ্রীলংকা সফরের চিন্তায় থাকা ১৮ জন ক্রিকেটারের নমুনা সংগ্রহ করা হয়। করানো হয় করোনা পরীক্ষা। দ্বিতীয় দফার ওই পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছেন ১৮ জনই। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এর আগে শ্রীলংকা সফরের পুলে থাকা ক্রিকেটার ও কোচিং স্টাফদের করোনা পরীক্ষা করানো হয়। সেখান থেকে তরুণ ওপেনার সাইফ হাসান করোনা পজেটিভ আসেন। তিনি এখনও হোম কোয়ারেন্টাইনে আছেন। শনিবার পাওয়া ১৮ জনের রিপোর্টের মধ্যে নেই তিনি।

সাইফের সঙ্গে প্রথম পরীক্ষায় করোনা পজিটিভ এসেছিলেন বাংলাদেশ দলের ট্রেনার ট্রেভর নিক লি। ক’দিন পরে দ্বিতীয় পরীক্ষায় করোনা নেগেটিভ আসায় তিনি এরই মধ্যে দলের স্বতন্ত্র অনুশীলনে যোগ দিয়েছেন। বাংলাদেশ জাতীয় দলের আগামী ২৭ সেপ্টেম্বর শ্রীলংকা সফরে যাওয়ার কথা। তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট মাঠে গড়ানোর কথা আগামী ২৪ অক্টোবর।

(মজলুমের কণ্ঠ / ২০সেপ্টেম্বর /আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles