সুইজারল্যান্ডে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

সুইজারল্যান্ডে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

অনলাইন ডেস্ক:

জেনেভাস্থ সুইজারল্যান্ড আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে সুইজারল্যান্ড আওয়ামী লীগ নেতা কর্মীরা। ২৮ সেপ্টেম্বর সোমবারের প্রথম প্রহর ০০:০১ মিনিটে কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা করেন উপস্থিত নেতা কর্মী।

সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খানের সঞ্চালনায় আলোচনা সভায় অন লাইন বক্তব্য রাখেন সভাপতি তাজুল ইসলাম, বক্তব্য রাখেন মঞ্চে উপস্থিত উপদেষ্টা মোহাম্মদ মহসিন, অশোক কুমার সরকার রবি, যুগ্ম সাধারন সম্পাদক মাসুম খান দুলাল, বিপুল তালুকদার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী, তথ্য ও গবেষণা সম্পাদক গৌরি চরন সসীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দীন, পরিকল্পনা সম্পাদক মাহবুব ভুইয়া সুমন, উপ প্রচার সম্পাদক সমিরন বরুয়া জিশু, আওয়ামী নেতা রিফাত হাসান খান।

এছাড়াও বক্তব্য রাখেন জেনেভা বাংলাদেশ ক্লাবের সাবেক সভাপতি সিনিয়র আওয়ামী নেতা আশরাফুল ইসলাম আজাদ, সহ আরো অনেকে। অন লাইন শুভেচ্ছা জানান সহ সভাপতি জসিম উদ্দীন ভুইয়া, যুগ্ম সাধারন সম্পাদক শাহ্ আলম এগার, সাংগঠনিক সম্পাদক লিটন মিয়া। যুগ্ম সাধারন সম্পাদক বিপুল তালুকদারের পরিচালনায় জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দির্ঘায়ূ কামনা এবং সদ্য প্রয়াত এটর্নি জেনারেল মাহবুবে আলমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। পরে দেশীয় খাবারের নৈশ ভোজেরও আয়োজন ছিল প্রধানমন্ত্রীর জন্মদিনে।

(মজলুমের কণ্ঠ / ২৯সেপ্টেম্বর /আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles