পাকিস্তানের আরও তিন ক্রিকেটার করোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক:

আরো তিনজন পাকিস্তানি ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁদের নিয়ে মোট ১০ জন পাকিস্তানি ক্রিকেটার ক্রিকেটার করোনায় আক্রান্ত হলেন। মঙ্গলবার ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

পাকিস্তান ক্রিকেট দল এখন নিউজিল্যান্ড সফরে রয়েছে। আগামী ১৮ ডিসেম্বর টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হওয়ার কথা দুই দলের সিরিজ। কিন্তু তার আগে পাকিস্তানের ১০ জন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়ে পড়ায় আশঙ্কা তৈরি হয়েছে সিরিজ নিয়ে।

নিউজিল্যান্ডে ৩টি টি-টোয়েন্টি এবং ২টি টেস্ট ম্যাচ খেলার কথা পাকিস্তানের। ২৬ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা টেস্ট সিরিজ। বর্তমান পরিস্থিতে কীভাবে এই সিরিজ হবে সেই দিকেই তাকিয়ে দুই দেশের ক্রিকেটমহল।

স্বাস্থ্য বিধি লঙ্ঘন করার জন্য ইতোমধ্যে পাকিস্তান দলকে সতর্কতা জানিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। নিউজিল্যান্ডে পৌঁছানোর পর প্রথম ৩ দিন ঘরে থাকার বদলে পাকিস্তানি ক্রিকেটারদের মাস্ক না পরে আড্ডা দিতে, খাবার ভাগ করে খেতে দেখা গিয়েছিল বলে জানিয়েছিলেন নিউজিল্যান্ড দলের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা অ্যাশলে ব্লুমফিল্ড। এখন দলের প্রত্যেককে হোটেলের রুমে থাকতে বলা হয়েছে। নিয়ম ভাঙলে তাঁদের দেশে ফেরত পাঠিয়ে দেওয়া হবে বলেও নিউজিল্যান্ড সরকারের পক্ষ থেকে হুঁশিয়ারি করা হয়েছে।

(মজলুমের কণ্ঠ / ১ ডিসেম্বর /আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles