বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে হ্যাবিট গ্ল্যাডিয়েটরস চ্যাম্পিয়ন

মোজাম্মেল হক :

হ্যাবিট গ্ল্যাডিয়েটরস অব টাঙ্গাইল ২৬ রানে লিজেন্ডস অব টাঙ্গাইলকে হারিয়ে প্রথম বারের মতো আয়োজিত বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল স্টেডিয়ামে টাঙ্গাইল ফ্রেন্ডস এসোসিয়েশন আয়োজিত ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

লার শুরুতে টস জয়ী হ্যাবিট গ্ল্যাডিয়েটরস প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৫ রান করে। দলের পক্ষে লোহিত সর্বোচ্চ ২৪ রান করে। এছাড়া রনি ১৮ ও সজিব ১৮ রান করে। বোলিংয়ে লিজেন্ডস দলের আরাফাত ২৬ রানে ৩ টি, নাজমুল হোসেল মিলন ও নাবিল যথাক্রমে ১৩ ও ১৪ রানে ২টি করে উইকেট দখল করে। জবাবে লিজেন্ডস অব টাঙ্গাইল ১৯.২ ওভারে ১০ উইকেট হারিয়ে ৮৯ রান করে ২৬ রানে পরাজিত হয়। দলের পক্ষে বিজয় সর্বোচ্চ ২৬ রান করে। এছাড়া নাবিল ১৭ রান করে। বোলিংয়ে বিজয়ী গ্লাডিয়েটরস দলের সাদ্দাম ও সাদ ৩ টি করে উইকেট দখল করে। বোলিংয়ে ৯ রানে ২টি উইকেট ও ব্যাটিংয়ে ৫ করে ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের ইমতিয়াজ আহমেদ। এ ছাড়াও ১১ টি উইকেট পেয়ে দ্বিতীয় অর্জন করে ইমতিয়াজ আহমেদ। টুনামেন্টের সেরা খেলোয়াড় লিজেন্ডস দলের নাজমুল হোসেন মিলন, টুর্নামেন্টে ম্যান অব দ্যা সিরিজ রিজান, সর্বোচ্চ উইকেট লিজেন্ডস দলের রবীন ও সর্বোচ্চ রান টাঙ্গাইল ষ্টারস দলের জয়রাজ শেখ ইমন।

খেলা শেষে দু’দলের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরন করেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন-সম্পাদক ফারুক হোসেন মানিক ও মাতিনুজ্জামান সুখন। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম। আম্পায়ার ছিলেন আশিকুর রহমান ও বজলুর রহমান এবং স্কোরারঃ তমাল বিহারী।

(মজলুমের কণ্ঠ / ৩১ ডিসেম্বর /.কে.এ)

সংবাদটি শেয়ার করুন

Related Articles