সাংবাদিক পরিচয়ে ঘাটাইলে চাঁদাদাবি করা কে এই শফিকুল ইসলাম জয়

নিজস্ব প্রতিবেদক ঃ দৈনিক মজলুমের কন্ঠ পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন মহলে ও প্রতিষ্ঠানে চাঁদা দাবি করে আসছে শফিকুল ইসলাম জয় নামের এক যুবক। তিনি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘীর বাসিন্দা। তবে তিনি দৈনিক মজলুমের কন্ঠ পত্রিকার কোন সাংবাদিক নন। কে এই শফিকুল ইসলাম জয়? কি তার পরিচয়। ইতি মধ্যে তার নামে স্থানীয় ও জাতীয় পত্রিকার পরিচয় দিয়ে লাখ টাকা চাঁদা দাবি করার অভিযোগ উঠেছে।
একটি সূত্র জানায়, কয়েকদিন যাবত ঘাটাইলের দুটি শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষের কাছে টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক মজলুমের কণ্ঠ ও আজকের দেশবাসী পত্রিকার পরিচয় দিয়ে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলো। বিষয়টি দৈনিক মজলুমের কণ্ঠের সম্পাদক জাফর আহমেদ ও আজকের দেশবাসী পত্রিকার সম্পাদক ফজলুর রহমান খান ফারুককে অবগত করলে তারা জানান শফিকুল ইসলাম জয় নামের তাদের কোন প্রতিনিধি নেই।
ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বলেন, ‘শফিকুল ইসলাম জয় নামের কেউ আমার প্রেসক্লাবের সাথে সম্পৃক্ত নয়।’
সাংবাদিকের চাঁদাবাজির বিষয়ে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মজলুমের কন্ঠ পত্রিকার সম্পাদক জাফর আহমেদ জানান, দৈনিক মজলুমের কন্ঠ পত্রিকা বা অন্য কোন মিডিয়ার সাংবাদিক যদি কোন প্রকার চাঁদাবাজি এবং অকারনে মানুষকে হয়রানি করে থাকে তাহলে তাকে আইন শৃংখলা বাহিনীর হাতে তুলে দেওয়ার অনুরোধ জানান।
মজলুমের কন্ঠ/২২ ডিসেম্বর/
সংবাদটি শেয়ার করুন

Related Articles