টাঙ্গাইলে বিএনপির মেয়র প্রার্থীর নির্বাচনী সভায় হামলা-ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক:

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী সভায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় মিল্ক ভিটার সামনে এই ঘটনা ঘটে।

৩০ জানুয়ারি তৃতীয় ধাপে টাঙ্গাইল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শহর আওয়ামী লীগের সভাপতি এস এম সিরাজুল হক, বিএনপির মনোনীত প্রার্থী মাহমুদুল হক এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনোনীত প্রার্থী আব্দুল কাদের মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিএনপি মনোনীত প্রার্থী মাহমুদুল হক বলেন, ১ নম্বর ওয়ার্ড বিএনপি আজ সন্ধ্যায় ধানের শীষ প্রতীকের পক্ষে নির্বাচনী সভা আয়োজন করে। সেখানে যোগদানের জন্য তিনি বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক প্রতিমন্ত্রী লুৎফর রহমান খান ও জেলা বিএনপির নেতাদের নিয়ে সভাস্থলে যান। সভা শুরুর কিছুক্ষণ পরেই নৌকা প্রতীকের স্লোগান দিয়ে ২০-২৫ জনের একটি দল সভাস্থলে হামলা করে। তারা বিএনপি নেতাদের দিকে চেয়ার ছুড়ে মারে। এর কিছুক্ষণ পর আবার লাঠিসোঁটা নিয়ে তারা হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাঙচুর করে। এর ফলে সেখানে সভা বন্ধ হয়ে যায়।

এ হামলার জন্য মাহমুদুল হক ওই ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীদের দায়ী করেন। তিনি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও রিটার্নিং কর্মকর্তাকে লিখিতভাবে বিষয়টি জানাবেন বলে জানান।

(মজলুমের কণ্ঠ / ১৩ জানুয়ারি / আর.কে.)

সংবাদটি শেয়ার করুন

Related Articles