নতুন বছরে সাকিবের সুখবর

স্পোর্টস ডেস্ক:

নতুন বছর ২০২১ সালের প্রথম দিনেই ভক্তদের সুখবর দিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পোস্টার বয় সাকিব আল হাসান।

সাকিবের ঘর আলো করে আসছে তার তৃতীয় সন্তান। কয়েকদিন আগেই পৃথিবীর মুখ দেখেছে সাকিব দ্বিতীয় কন্যা সন্তান। ২০২০ সালের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যা সন্তানের জন্ম দেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। এবার নতুন বছরের প্রথম দিনেই আরও একটি সুখবর দিলেন সাকিব। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পের ছবি আপলোড করে এ খবরটি জানিয়েছেন তিনি নিজেই।

শুক্রবার (১ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অফিয়াল পেইজে স্ত্রী শিশিরের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সাকিব। সন্তান সম্ভাব্য শিশিরের পেটে চুম্বন করা অবস্থায় ছবি পোস্টের ক্যাপশনে সাকিব লিখেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’ ছবি পোস্ট করার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের কৌতূহল জন্মেছে, সাকিব কি তাহলে আবার বাবা হতে যাচ্ছেন।

এক বছরের নিষেধাজ্ঞা শেষে গত ২৯ অক্টোবর মুক্ত হয়েছেন সাকিব আল হাসান। এরপর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ খেলেছেন তিনি। তবে হঠাৎ শ্বশুড়ের মৃত্যু সংবাদে টুর্নামেন্টের ফাইনাল না খেলেই চলে যেতে হয় তাকে। এরপর যুক্তরাষ্ট্রেই অবস্থান করছেন তিনি।

বিয়ের তিন বছর পর ২০১৫ সালের ৯ নভেম্বর তারকা দম্পতির কোলজুড়ে আসে প্রথম কন্যা আলাইনা। প্রথম সন্তানের ৫ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হন সাকিব।

(মজলুমের কণ্ঠ / ০১ জানুয়ারি / আর.কে.)

সংবাদটি শেয়ার করুন

Related Articles