সরকারের সাফল্যের ২ বছর পুর্তি উপলক্ষে আলোচনা সভা

দেলদুয়ার প্রতিনিধি:

টাঙ্গাইলের দেলদুয়ারে বর্তমান সরকারের উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রযাত্রার ২ বছর পুর্তি উপলক্ষে এক আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত ৯টায় উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় এমপি’র সৌজন্যে দেলদুয়ার উপজেলা প্রশাসন এই আলোচনা সভার আয়োজন করেন। সভায় সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গণি।

প্রধান অতিথির বক্তব্য রাখেন টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের এমপি আহসানুল ইসলাম টিটু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, ডিডিএলজি শরিফ নজরুল ইসলাম। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার। এছাড়াও সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ, ভাইস চেয়ারম্যান- এস এম এহসানুল হক সুমন , মহিলা ভাইস চেয়ারম্যান দেওয়ান তাহমিনা হক, উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মো. ফজলুল হক, সাধারণ সম্পাদক এম শিবলী সাদিক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে উচ্চ মাধ্যমিক, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষক প্রতিনিধিবৃন্দ ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, বণিক সমিতি, সাংবাদিক ও প্রশাসনিক কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে নৈশভোজের আয়োজন করা হয়।

(মজলুমের কণ্ঠ / ১৩ জানুয়ারি / আর.কে.)

সংবাদটি শেয়ার করুন

Related Articles