জরুরি ভিত্তিতে রাতে দেশে ফিরছেন সাকিব

খেলাধুলা ডেস্ক:

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে সাকিব আল হাসান। গত শুক্রবার এক লাইভ ইন্টারভিউতে বিসিবির বিরুদ্ধে কিছু অভিযোগ তুলেন সাকিব। যা নিয়ে এখন তোলপাড় বিসিবিতে। এরই মধ্যে সোমবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন সাকিব আল হাসান। বাংলাদেশ সময় রাত দুইটায় কাতার এয়ারওয়েজের ফ্লাইটে ঢাকায় অবতরণ করবেন সাকিব। সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন দেশের ক্রিকেট সংশ্লিষ্ট ব্যক্তিবর্গদের বিমানবন্দরের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার দায়িত্বে থাকা ওয়াসিম খান।

সম্প্রতি তৃতীয়বারের মতো বাবা হয়েছেন সাকিব আল হাসান। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে গত ২১ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রে যান তিনি। গত মঙ্গলবার সাকিব-শিশির দম্পতির কোলজুড়ে এসেছে পুত্র সন্তান। মূলত এই কারণেই নিউজিল্যান্ড সফরে না গিয়ে ছুটিতে যান সাকিব আল হাসান।

ক্রিকেট মাঠে সাকিব যেমন সুনাম কুড়িয়েছেন ঠিক তেমনই বিভিন্ন কারণে বিতর্কিত হয়েছেন বহুবার। সামনে বাংলাদেশ দলের টেস্ট সিরিজ রয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে। সাকিব এই টেস্ট সিরিজ খেলার বদলে আইপিএল খেলতে যাবেন। যা নিয়ে তৈরি হয়েছে ব্যাপক সমালোচনা।

তবে, সাকিব আল হাসানের বক্তব্য, তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্যই মূলত এই টেস্ট সিরিজে খেলতে চান না। তাছাড়া সাকিব বলেছেন, ভবিষ্যতে যদি কখনো তার সামনে বিসিবির সভাপতি হওয়ার সুযোগ আসে তাহলে তা গ্রহণ করবেন। এই বিষয়টি নিয়েও চলছে সমালোচনা।

 

(মজলুমের কণ্ঠ / ২২মার্চ / আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles