করোনায় টাঙ্গাইল জেলা বিএনপি’র সাবেক সম্পাদকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

টাঙ্গাইল জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান খান বুলবুল (৬০) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার দুপুরে ঢাকায় জাপান বাংলাদেশ ফেন্ডশীপ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন।

তার ভাই কামরুজ্জামান খান এ তথ্যটি নিশ্চিত করে বলেন, ‘করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তাকে গত ১ এপ্রিল হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার দুপুর আড়াইটার দিকে তিনি মৃত্যুবরণ করেন। তার লাশ টাঙ্গাইল আনা হবে। তারাবির নামাজের পর জানাযা শেষে তাকে দাফন হবে।’ তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মনিরুজ্জামান বুলবুল ১৯৯৭ সালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে ২০০৯ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। এর আগে তিনি ৯০ দশকে জেলা ছাত্রদলের সভাপতি ছিলেন।

এদিকে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। গত ২৪ ঘন্টায় নতুন করে ২৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ২৩ জন, নাগরপুরে ১, কালিহাতী ২ ও ঘাটাইলে ১জন আক্রান্ত হন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৪২০ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছে তিন হাজার ৯০০ জন। এ পর্যন্ত জেলা মোট মৃত্যুবরণ করেছে ৬৯ জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবউদ্দিন খান এ তথ্য নিশ্চিত করেছেন।

(মজলুমের কণ্ঠ / ১৪এপ্রিল / আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles