টাঙ্গাইলে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে জেলা পুলিশ

নিজস্ব প্রতিবেদক:

দ্বিতীয় দফার লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থান নিয়েছে টাঙ্গাইল জেলা পুলিশ। অ্যাম্বুলেন্স, পন্যবাহী যানবাহন ছাড়া অন্য কোন যানবাহন চলাচল করতে দিচ্ছে না। লকডাউন নিয়ন্ত্রণ করতে করতে মহাসড়কসহ শহরের গুরত্বপূর্ণস্থানে চেক পোস্ট বসানো হয়েছে। লকডাউনে নির্ধারিত যানবাহন ছাড়া অন্য কোন যানবাহন চলাচল করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বুধবার সকালে লকডাউনের সার্বিক পরিস্থিতি দেখতে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় শহরের গুরত্বপূর্ণ সড়ক, রাবনা ও আশেকপুর বাইপাসসহ মহাসড়কের বিভিন্ন স্থান পরিদর্শন করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রির সভাপতি খান আহমেদ শুভ, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বড় মনি প্রমুখ।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়নের জন্য টাঙ্গাইল জেলায় ৫৪টি চেকপোস্ট বসানো হয়েছে। যে কোন পরিস্থিতি মোকাবেলা জেলা পুলিশ মাঠে ছিলো, আছে এবং আগামীতেও থাকবে। পন্যবাহী যানবাহন ছাড়া অন্য কোন গাড়ি চলাচল করতে দেওয়া হচ্ছে না। করোনাভাইরাস নিয়ন্ত্রণসহ সরকারি নির্দেশনা শতভাগ বাস্তবায়ন করা হবে। অন্য কোন নির্দেশনা না আসা পর্যন্ত বর্তমানে যে নির্দেশনা দেওয়া হয়েছে সেটি বাস্তবায়ন করা হচ্ছে। স্বাস্থ্যবিধি না মানলে জেলা প্রশাসনের সহায়তায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(মজলুমের কণ্ঠ / ১৪এপ্রিল / আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles