কালিহাতীতে শুকুর হত্যা মামলার আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
টাঙ্গাইলের কালিহাতীতে শুকুর মাহমুদকে (৩২) হত্যা মামলার আসামী সৈয়দ মামুন (৪৫)’কে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার সকালে জেলার বাসাইল উপজেলার আইসড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে কালিহাতী থানায় হস্তান্তর করা হয়। আটককৃত আসামী বাসাইল উপজেলার আইসড়া গ্রামের সৈয়দ আশরাফের ছেলে সৈয়দ মামুন (৪৫)।
বিষয়টি প্রেস ব্রিফিংর মাধ্যমে নিশ্চিত করে করেছেন র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এরশাদুর রহমান।
প্রেস ব্রিফিং এ উল্লেখ করা হয়, চলতি মাসের গত ১৪ মে সন্ধ্যায় আসামী সৈয়দ মামুনসহ আরও ১৫ জন আসামী পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কালিহাতী উপজেলার গোলরা গ্রামের মৃত আব্দুল গনির ছেলে মৃত শুকুর মাহমুদ কুপিয়ে জখম করে। পেটের নাড়িভুড়ি বেড় হওয়ায় এবং হাত ও পায়ের রগ কাঁটাবস্থায় স্থানীয় শুকুর মাহমুদকে স্থানীয়রা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় কালিহাতী থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। পরবর্তীতে র‌্যাবের গোয়েন্দা তৎপরতায় সিডিআর এবং আরএল পর্যবেক্ষন করে বাসাইলের আইসড়া বাজার এলাকা তাকে গ্রেফতার করা হয়।
মজলুমের কন্ঠ/১৭মে
(মেহেদী)
সংবাদটি শেয়ার করুন

Related Articles