এবার রান্না শেখাবেন ড. মাহফুজুর রহমান

লাইফস্টাইল ডেস্ক:

বেশ কয়েক বছর ধরে নতুন নতুন গান নিয়ে হাজির হন বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। এ নিয়ে তিনি বেশ আলোচিত। প্রতি ঈদেই তার একক গানের অনুষ্ঠান প্রচার হতে দেখা যায়।

গানের পর এবার রান্নার হাড়িতেও নিজের দক্ষতা দেখাতে চলেছেন ড. মাহফুজুর রহমান। টিভি পর্দায় হাজির হতে যাচ্ছেন একটি রেসিপি নিয়ে।

এটিএন বাংলার সাপ্তাহিক অনুষ্ঠান ‘ফার্মফ্রেশ উইকলি নিউ রেসিপি’তে রান্না করতে দেখা যাবে ড. মাহফুজুর রহমানকে। বিভিন্ন খাবার তৈরির পদ্ধতি আর খাবারের পুষ্টিগুণের তথ্য নিয়ে এই অনুষ্ঠানটি সাজানো হয়। নিয়মিত আমন্ত্রণ জানানো হয় বিভিন্ন পেশার অতিথিদের।

অনুষ্ঠানটির একটি বিশেষ পর্বে অতিথি হিসেবে নিজ হাতে রান্না করতে দেখা যাবে ড. মাহফুজুর রহমানকে।

অনুষ্ঠানের এক পর্যায় চুলায় যখন তপ্ত আগুনে রান্না চলবে, ঠিক তখন দর্শকদের জন্য বাড়তি পাওয়া হিসেবে মাহফুজুর রহমান খালি গলায় গেয়ে শোনাবেন ‘তোমার চোখে দুচোখ রেখে’ গানটি।

জানা যায়, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সম্প্রতি পর্বটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। শিগগিরই এটিএন বাংলার পর্দায় অনুষ্ঠানটি প্রচার হবে।

প্রসঙ্গত, ২০১৬ সাল থেকে প্রতি ঈদে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান। গেল ঈদেও প্রচার হয়েছে তার একক সঙ্গীতানুষ্ঠান ‘তোমাকেই চাই’।

 

 

Related Articles