কালিহাতীতে স্বর্ণ ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক :
কালিহাতীতে চুরি, ডাকাতি, ছিনতাই, প্রতিরোধে স্বর্ণ ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেছে কালিহাতী থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে কালিহাতীর এলেঙ্গা পৌরসভার স্বর্ণ ব্যবসায়ীদের অস্থায়ী কার্যালয়ে স্বর্ণ ব্যবসায়ীদের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

এলেঙ্গা পৌর শহরের স্বর্ণ ব্যবসায়ী সমিতির সভাপতি মদন কুমার সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অভিষেক আদিত্য দুলালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সহকারি পুলিশ সুপার কালিহাতী সার্কেল শরিফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান।

এতে বক্তব্য রাখেন এলেঙ্গা পৌর শহরের স্বর্ণ ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি গোপাল কর্মকার, আন্দদ কর্মকারআনন্দ কর্মকার,  প্রমুখ।

সভায় প্রধান প্রধান অতিথি সহকারি পুলিশ সুপার কালিহাতী সার্কেল শরিফুল ইসলাম ও বিশেষ অতিথি কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন. স্বর্ণ ব্যবসায়ীদের নিরাপত্তার স্বার্থে দোকানের সামনে সিসি ক্যামেরা লাগাতে হবে। রাতের দোকানের মালামালের নিরাপত্তার জন্য নৈশ প্রহরী নিয়োগ করতে হবে। সেক্ষেত্রে অভিজ্ঞ ও স্বাস্থ্যবান নৈশ প্রহরীদের নিয়োগ দিতে হবে। পুরাতন স্বর্ণ ক্রয় করার সময় ব্যবসায়ীদের বিক্রিতার পরিচয় সঠিকভাবে যাচাই-বাছাই করে প্রয়োজন মোবাইল নাম্বার স্থায়ী ঠিকানা ভোটার আইডি কার্ড ও ছবি তুলে রাখতে হবে। তিনি স্বর্ণ ব্যবসায়ীদের নিরাপত্তার জন্য পুলিশের টহল আরো জোরদার করা হবে বলে তিনি জানান।

Related Articles