টাঙ্গাইলে রিকশা চালকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

টাঙ্গাইলে রাশেদুল ইসলাম ফকির (২৫) নামের এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে পৌরশহরের আদালত এলাকার আমতলা থেকে নিহতের লাশটি উদ্ধার করা হয়। দুপুরে টাঙ্গাইল থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ ফয়সাল এ তথ্যটি নিশ্চিত করেছেন।

নিহত রাশেদুল ইসলাম সিরাজগঞ্জের মিস্ত্রিগাতি এলাকার রওশন আলী ফকিরের ছেলে।

স্থানীয়রা জানান, প্রতিনিয়তই ডিস্ট্রিক গেট থেকে জেলা কারাগার সড়কে আদালত এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। পাশেই পুলিশ সুপারের কার্যালয় ও জেলা প্রশাসকের কার্যালয় থাকলেও নিরাপত্তা জোরদার না থাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটেই যাচ্ছে। এ সড়কে নিরাপত্তা জোরদারের দাবি জানিয়েছেন স্থানীয়রা।

আরিফ ফয়সাল জানান, খবর পেয়ে আদালত এলাকার আমতলা নামকস্থান থেকে রাশেদুল ইসলাম নামের এক রিকশাচালকের লাশ উদ্ধার করা হয়েছে। তার মাথায় ও মুখে আঘাতের চিহৃ রয়েছে। লাশের পাশ থেকে একটি রক্তমাখা হাঁতুড়ি এবং একটি ব্যাটারিচালিত রিকশা উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোনও এক সময় ছিনতাইকারী চক্র রাশেদুলকে হাঁতুড়ি দিয়ে মাথায় এবং মুখে আঘাত করে হত্যা করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

(মজলুমের কণ্ঠ / ২৪ সেপ্টেম্বর/ আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles