টাঙ্গাইল প্রেসক্লাবের আভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু হচ্ছে

স্পোর্টস রিপোর্টা:

করোনা মহাকালে স্বাস্থ্যবিধি ঠিক রেখে জেলা সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন টাঙ্গাইল প্রেসক্লাবে আভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে। শনিবার সকাল ১১টায় টাঙ্গাইল প্রেসক্লাবের শাহীন স্মৃতি পাঠাগারে টাঙ্গাইল প্রেসক্লাবের ক্রীড়া প্রতিযোগিতা কিভাবে সুন্দর ও সফল ভাবে আয়োজন করা যায় সে বিষয়ে প্রাথমিক আলোচনা সভার আয়োজন করা হয়।

টাঙ্গাইল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলমের সভাপতিত্বে ক্রীড়া বিষয়ক আলোচনায় অংশগ্রহন করেন আভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতা কমিটির সদস্য সচিব মালেক আদনান। এছাড়া উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহন করেন উপ কমিটির সদস্য অরন্য ইমতিয়াজ, মহিউদ্দিন সুমন, মোজাম্মেল হক, হাবিবুর রহমান সরকার, মাসুদ রেজা স্বাধীন ও পারভেজ হাসান। আলোচনায় শেষে জানা যায় টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ ও সহযোগী সদস্যদের নিয়ে আয়োজিত আভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতায় প্রতিবারের মতো ক্যারাম, দাবা, টেবিল টেনিস, কলব্রীজ, ব্রে, অকশন জাতীয় খেলা এবং মহিলাদের জন্য লুডু ও ক্যারাম খেলা হবে।

এ বিষয়ে টাঙ্গাইল প্রেসক্লাবের আভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার আহবায়ক ও টাঙ্গাইল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম বলেন’ করোনা মহাকালে স্বাস্থ্যবিধি ঠিক রেখে একটি সুন্দর ও সফল ক্রীড়া প্রতিযোগিতার আয়োজনই আমাদের কাম্য, আমাদের এই কমিটি সেই চেষ্টাই করবে।”

(মজলুমের কণ্ঠ / ১১ সেপ্টেম্বর/ আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles