প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে

সখীপুর প্রতিনিধি:

টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। করোনার পরিস্থিতি সফলভাবে মোকাবেলা করে দেশের উন্নয়ন কর্মকান্ডে গতি বেড়েছে। সখীপুর-বাসাইল উপজেলার রাস্তা ঘাট, ব্রিজ, কালভার্ট, স্কুল, কলেজ, মাদ্রাসার ব্যাপক উন্নয়ন ঘটছে। এই এলাকার কোন কিছুই অবেহিলত থাকবে না। পর্যায়ক্রমে সরকারের এই মেয়াদেই বাকি কাজ শেষ করা হবে বলে তিনি ঘোষণা করেন।

বৃহস্পতিবার সখীপুর উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্ধোধনকালে তিনি এসব কথা বলেন। সকাল থেকে দুপুর পর্যন্ত যাদবপুর, বড়চওনা ও কালিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় এসব উন্নয়নমূলক কাজের উদ্ধোধন করেন। উন্নয়নমূলক কাজের মধ্যে এয়ারপোর্ট নতুন বাজার-রতনপুর বাজার সড়ক উন্নয়ন, (নবারুন হ্যাচারী-অদিতি হ্যাচারী কালিবাড়ী সড়ক), গজারিয়া-শোলাপ্রতিমা সড়ক উন্নয়ন, বড়চওনা-মল্লিকবাড়ী সড়ক উন্নয়ন, কালভার্ট, দেবরাজ বাজার-আড়াইপাড়া বাজার সড়ক উন্নয়ন ও বক্সকালভার্ট কাজের উদ্ধোধন করেছেন।

এসব উন্নয়নমূলক কাজের উদ্ধোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব শওকত শিকদার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আতিকুর রহমান দুলাল, সখীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সরকারী মুজিব কলেজের সাবেক হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর তোজাম্মেল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নজরুল ইসলাম খান, জেলা পরিষদের সদস্য খন্দকার কামরুল হাসান, এলজিইডির উপজেলা প্রকৌশলী এসএম হাসান ইবনে মিজান, যাদবপুর ইউপি চেয়ারম্যান একেএম আতিকুর রহমান, কালিয়া ইউপি চেয়ারম্যান এসএম কামরুল হাসানসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন-ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

(মজলুমের কণ্ঠ / ২৩ সেপ্টেম্বর/ আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles