বিয়ে করেই দুই সন্তানের মা মাহি

বিনোদন ডেস্ক:

রবিবার রাত ১২টা ০৫ মিনিটে দ্বিতীয় বার বিয়ে করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার নতুন স্বামীর নাম রাকিব সরকার। তিনি গাজীপুরের সন্তান। সাবেক ছাত্রলীগ নেতা। এখনো আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। পাশাপাশি রাকিবের গাড়ির ব্যবসা রয়েছে।

তবে সবচেয়ে চমকপ্রদ খবর হলো, মাহিয়া মাহি বিয়ে করেই দুই সন্তানের মা হয়ে গেছেন। পরিস্কার করে বললে, তার নতুন স্বামী রাকিব সরকার এর আগে একবার বিয়ে করেছিলেন। সেই সংসারে তার দুই সন্তান রয়েছে। একটি ছেলে, নাম সোয়াইব। অন্যটি মেয়ে, নাম সাইয়ারা। তবে প্রথম স্ত্রীর সঙ্গে রাকিবের ডিভোর্স হয়েছে কিনা, তা জানা যায়নি।

গত তিন মাস ধরে এই রাবিকের সঙ্গে মাহির সম্পর্ক ও বিয়ের গুঞ্জন চলছিল। সেই গুঞ্জনকে সত্যি করে অবশেষে তাকে স্বামী হিসেবে কবুল করে নিলেন অভিনেত্রী। রবিবার রাতেই নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সুখবরটি জানান মাহি।

সম্প্রতি এই নায়িকা তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ১৩ সেপ্টেম্বর তিনি সারপ্রাইজ দেবেন। অনেকেরই ধারণা করেছিলেন, এদিন নায়িকা তার দ্বিতীয় বিয়ের কথাই প্রকাশ করবেন। অবশেষে সেই আশঙ্কাই সত্যি হলো। ১৩ সেপ্টেম্বর শুরু হতেই বিয়ে করলেন এবং সারপ্রাইজটা দিয়েও দিলেন।

তবে মাহি এটিকে দ্বিতীয় বিয়ে হিসেবে দাবি করলেও নেটিজেনদের দাবি, এটি নায়িকার তিন নম্বর বিয়ে। ২০১৬ সালের মাঝামাঝি শাহরিয়ার ইসলাম শাওন নামে এক যুবক মাহিকে তার স্ত্রী বলে দাবি করেছিলেন। শাওন জানিয়েছিলেন, তাদের বিয়ে হয়েছে। তারা নাকি এক মাস সংসারও করেছেন।

ওই সময় শাওনের সঙ্গে তোলা মাহির বেশ কিছু অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এ নিয়ে পাল্টাপাল্টি মামলা মোকদ্দমা হয়। তারই মাঝে সিলেটের ব্যবসায়ী অপুকে বিয়ে করেন মাহি। সে সময় মাহির করা মামলায় গ্রেপ্তার হয়েছিলেন নায়িকার স্বঘোষিত স্বামী শাওন।

এরপর ২০১৬ সালের ১৬ জুন আদালতে এক লাখ টাকা মুচলেকায় জামিন পান শাওন। এর পরের বছর তাকে ওই মামলা থেকে অব্যাহতি দিতে আদালতে প্রতিবেদন দাখিল করে পুলিশ। তিনি অব্যাহতি পানও। এরপর আর স্বামীর দাবি নিয়ে মাহির সামনে দাঁড়াননি শাওন।

এদিকে গত জুনে দ্বিতীয় স্বামী অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন মাহি। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান, তিনি এবং অপু একসঙ্গে থাকছেন না। এর কিছুদিন পর থেকেই ব্যবসায়ী-রাজনীতিক রাকিব সরকারের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন ছড়ায়। অবশেষে হাওয়া থেকে পাওয়া খবরই সত্যি হলো।

 

(মজলুমের কণ্ঠ / ১৩ সেপ্টেম্বর/ আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles