ভূঞাপুরে নকলের দিকে ঝুঁকছে পরীক্ষার্থীরা, আজও বহিস্কার তিনজন!

ভূঞাপুর প্রতিনিধি :  টাঙ্গাইলের ভূঞাপুরে চলতি এইচএসসি পরীক্ষায় অসদুপায়ের দিকে ঝুঁকছে পরীক্ষার্থীরা। প্রত্যেক পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে পরীক্ষার্থীদের বহিস্কারের ঘটনা ঘটছে। আজ শনিবার অনুষ্ঠিত ইংরেজি ২য় পত্র পরীক্ষায় ৩জনসহ বিগত চার পরীক্ষায় ১০জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

জানা গেছে, উপজেলায় এবার বিভিন্ন কেন্দ্র থেকে এইচএসসি বাংলা ১ম পত্র পরীক্ষায় ২জন, বাংলা দ্বিতীয়পত্র পরীক্ষায় ৩জন, ইংরেজি ১ম পত্র পরীক্ষায় ২জন ও শনিবার ইংরেজি ২য় পত্র পরীক্ষায় ৩জনসহ মোট ১০জন পরীক্ষার্থীকে পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে বহিস্কার করা হয়েছে।

শনিবার অনুষ্ঠিত ইংরেজি ২য়পত্র পরীক্ষায় শহীদ জিয়া মহিলা ডিগ্রী কলেজ ভেন্যুতে ইবরাহীম খাঁ সরকারি কলেজের ২জন পরীক্ষার্থীকে বহিস্কার ও নিকরাইল রানী দিনমনি উচ্চ বিদ্যালয় ভেন্যুতে নিকরাইল শমসের ফকির কলেজের একজন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে শহীদ জিয়া মহিলা কলেজ ভেন্যু থেকে ২জন ও নিকরাইল রানী দীনমনি উচ্চ বিদ্যালয় ভেন্যু থেকে একজন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

Related Articles