দেলদুয়ারে তিন ভুয়া পুলিশ গ্রেফতার করেছ র‌্যাব

দেলদুয়ার প্রতিনিধি : টাঙ্গাইলের দেলদুয়ারে পুলিশ পরিচয়ে প্রবাসী যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় ৩ অপহরণকারীকে রোববার রাতে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২। সেইসঙ্গে অপহৃত যুবক ও তার ব্যবহৃত মটর সাইকেল উদ্ধার করা হয়েছে ।

গ্রেফতারকৃতরা হল-উপজেলা সদর ইউনিয়নের নলুয়া দক্ষিণ পাড়ার টুলু মিয়ার ছেলে শাওন (২৭), একই গ্রামের কামাল খানের ছেলে জাকির হোসেন (৫৩) ও পাথরাইল ইউনিয়নের পাথরাইল পশ্চিম পাড়ার মোজাফফর মিয়ার ছেলে ফেরদৌস মিয়া (১৯)

দেলদুয়ার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, পহেলা বৈশাখ দেউলি ইউনিয়নের ঝুনকাই গ্রামের আরফান মিয়ার ছেলে প্রবাসী দেলোয়ার হোসেন (২৩) বন্ধুদের সঙ্গে এলাসিন শামসুল হক সেতু এলাকায় বেড়াতে যায়। বিকালে ফেরার পথে টাঙ্গাইল-নাগরপর সড়কের কলাবাগান নামক স্থানে তিনটি মটর সাইকেলে ৬ যুবক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে থানায় নিয়ে যাবার কথা বলে নলুয়া গ্রামের জাকির হোসেনের বাড়িতে নিয়ে যায়।

সেখানে তাকে আটকে রেখে পরিবারকে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে এবং সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়।

অপহৃতের পরিবার তাৎক্ষণিক ঘটনাটি টাঙ্গাইল র‌্যাবকে জানালে, মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে র‌্যাব নলুয়া গ্রাম থেকে অপহৃতকে উদ্ধার করে। সেই সঙ্গে ৩ যুবককে গ্রেফতার করে থানায় সোপর্দ করে। রোববার রাতে উল্লেখিত ৩ জনকে আসামি করে অপহৃতের পিতা থানায় মামলা করে। সোমবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Related Articles