টাঙ্গাইলে পুলিশি বাঁধায় যুবদলের বিক্ষোভ মিছিল পন্ড

নিজস্ব প্রতিবেদক : বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে যুবদল টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল করতে চাইলে পুলিশি বাধায় করতে পারেনি। পরে শহরের ভিক্টোরিয়া রোডে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে তারা।

জানা যায়, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ শনিবার শহরের বিভিন্ন ওয়ার্ড ও উপজেলা যুবদলের নেতাকর্মীরা মিছিলযোগে দলীয় কার্যালয়ের সামনে এসে সমবেত হয়। সেখান থেকে জেলা যুবদলের সাধারণ সম্পাদক আশরাফ পাহেলীর নেতৃত্বে মূল মিছিল বের হলে পুলিশ বাঁধা প্রদান করে। এসময় পুলিশের সাথে তাদের ধস্তাধস্তি হয়। পুলিশ মিছিল না করতে দিলেও দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে যুবদল নেতাকর্মীরা।

এতে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আশরাফ পাহেলী, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান, যুগ্ম সম্পাদক খ. রাশেদুল আলম, যুবদল নেতা টিটন প্রমুখ।

তারা বলেন, ভোট হীন অবৈধ সরকার তাদের ক্ষমতা পাকাপোক্ত করতে নানা ষড়যন্ত্র করছে। খালেদা জিয়াকে জেলে রেখে হত্যার মাধ্যমে বিএনপিকে ধ্বংসের পায়তারা করছে। সারাদেশে বিএনপি’র নেতাকর্মীদের গুম, খুন করা হচ্ছে। আগামীতে অবৈধ সরকারকে উৎখাত করতে যুবদল নেতাকর্মীরা সোচ্চার থেকে অগ্রণী ভূমিকা পালন করবে বলেও হুশিয়ারি দেন নেতারা।

Related Articles