ভাড়ি বর্ষনে টাঙ্গাইলে হাঁটু পানি, চরম দুর্ভোগে সাধারণ মানুষ

নিজস্ব প্রতিবেদক : ২০ মিনিটের টানা ভাড়ি বর্ষনে টাঙ্গাইলের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক পানিতে তলিয়ে গেছে। এতে করে চরম দুর্ভোগে পড়েছে সাধারণ মানুষ। বাধ্য হয়ে রিক্সা বা বেটারী চালিত অটোরিক্সায় বেশী ভাড়া দিয়ে গন্তব্যে পৌছাতে হচ্ছে তাদের।

আজ সোমবার সকাল ১১টা থেকে ১১টা ২০ মিনিট পর্যন্ত টানা এই বৃষ্টিতে জনজীবন স্থবির হয়ে পড়েছে। পৌর এলাকার আকুরটাকুর পাড়ার আব্দুর রহমান জানান, শহরের বিভিন্ন স্থানে রাস্তার পাশে ড্রেনেজ ব্যবস্থা ভালো না থাকায় অল্প বৃষ্টিতেই জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। এতে করে চরমভাবে দুর্ভোগ পোহাতে হচ্ছে তাদের মতো পৌরবাসির সাধারণ জনগনের।

থানাপাড়া এলাকার লিটন মিয়া জানান, তাদের এলাকায় জলাবদ্ধতা দীর্ঘদিনের। এখন বৃষ্টি মৌসুম। এখনতো জলাবদ্ধতার কারনে ঘরের বাইরে বের হওয়াটা দুষ্কর হয়ে পড়েছে।

অটোরিক্সা চালক আলামিন জানান, ভাড়ি বর্ষনের কারনে শহরের নিরালার মোড় থেকে প্রেসক্লাব মোড় পর্যন্ত হাটু পানি। এ অবস্থায় অটোরিক্সা চালানো খুবই কষ্টকর।

এ বিষয়ে টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন মজলুমের কণ্ঠকে জানান, জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থার কাজ প্রায় ৮০ভাগ শেষ হয়েছে। বাকিগুলো পর্যায়ক্রমে শেষ করা হবে।

Related Articles