টাঙ্গাইলে পুলিশ পরিদর্শক মোশারফের মহানুভবতা

নিজস্ব প্রতিবেদক ঃ রাত থেকে টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ডে ময়লার স্তুপের পাশে পড়ে ছিলো মো. ইদ্রিস। ভারসাম্যহীন মনে করে কেউ তার ধারে কাছেও যায়নি। সবাই দূর থেকে চলে গেছে। কেউ মৃত, কেউ পাগল, কেউ ভারসাম্যহীন আবার কেউ মাদকাসক্ত ভেবে তাকে কেউ স্পর্শও করেনি। খবর পেয়ে তাৎক্ষনিক ছুটে যান টাঙ্গাইল সদর উপজেলার কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোশারফ হোসেন।

সোমবার (২ নভেম্বর) সকাল ১১ টায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসায় সুস্থ হওয়ার পর জানা যায় তিনি ঝালকাঠি সদর উপজেলার সাত্তারের ছেলে। পেশায় তিনি একজন ইলেকট্রিক মিস্ত্রি।

মো. ইদ্রিস জানান, রোববার (১ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় ঢাকার বনানী থেকে বাইপাইলের উদ্দেশ্যে বাসে উঠেন। মলম পার্টির সদস্যরা তাঁকে অচেতন করে রাত ১০টায় টাঙ্গাইল শহরস্ত পুরাতন বাসস্ট্যান্ড নাভানা সিএনজি ষ্টেশন এর পাশে ময়লার স্তুপে ফেলে যায়। সারা রাত ও সকাল পর্যন্ত অচেতন অবস্থায় পড়েছিলো সে।

এ বিষয়ে কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোশারফ হোসেন বলেন, মানুষ হিসেবে সকলের দায়িত্ব পরস্পরকে সহযোগিতা করা। উদ্ধারকৃত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন। তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে, সুস্থ হলে পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হবে।

 

(মজলুমের কণ্ঠ / ২ নভেম্বর/কে.এ)
সংবাদটি শেয়ার করুন

Related Articles