বিয়ের পিঁড়িতে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সেই ছোট্ট সর্দার

বিনোদন ডেস্ক:

বলিউডের সুপারহিট ফিল্ম ‘কুছ কুছ হোতা হ্যায়’। সেই ফিল্মের জনপ্রিয় চরিত্র ছিলেন ‘সাইলেন্ট সর্দার’। শাহরুখ, কাজল আর রানি মুখার্জির পুরো ছবিতেই আকাশের তারা গুনতে ব্যস্ত ছিল সে। 

সেই সাইলেন্ট সর্দার এবার বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে। তার আসল নাম পরজান দস্তুর। ছোট্ট সেই ছেলেটি এখন ২৯ বছরের হ্যান্ডসাম ব্যাচেলর।

পাত্রী তারই বন্ধু ডেলনা স্রফ। সামাজিক যোগাযোগ মাধ্যমেই নিজেই বিয়ের ঘোষণা করেছেন পরজান। নিজেই শেয়ার করেছেন বান্ধবীর সঙ্গে হাসিমুখের ছবি। ২০২১ সালের ফেব্রুয়ারিতেই তারা বিয়ে করবেন বলে ঘোষণা দিয়েছেন।

মুম্বাইয়ের এক পার্সি পরিবারে জন্ম পরজানের। ভাই এবং মা-বাবার সঙ্গে সেখানেই থাকেন তিনি। এইচ আর কলেজ অব কমার্স অ্যান্ড ইকনমিক্স থেকে স্নাতক করেছেন।

‘কুছ কুছ হোতা হ্যায়’ ফিল্মই পরজানের প্রথম ছবি ছিলো। এ ছাড়া ‘মোহাব্বতেঁ’, ‘জুবেইদা’, ‘কভি খুশি কভি গম’ ছবিতেও পরজানকে দেখা গিয়েছে। ‘পকেটমানি’ নামে একটি শর্ট ফিল্ম প্রযোজনাও করেছেন। সেই শর্ট ফিল্মের কাহিনিও তার লেখা। পরজান খুব ভাল পিয়ানো বাজান। ৭ বছর বয়স থেকে পিয়ানো শিখেছেন।

পরজান-ডালনার বন্ধুত্ব কলেজে পড়ার সময় থেকেই। গতবছর বান্ধবী ডালনার কাছে তিনি প্রেম নিবেদন করেন। গত অক্টোবরে বান্ধবীর কাছে প্রেম নিবেদনের সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি লেখেন, ‘১ বছর আগের সেই সুন্দর দিন, যখন সে সম্মতি জানিয়েছিল! আর মাত্র ৪ মাস’।

ডেলনাও মুম্বাইয়ের মেয়ে। একটি প্রাইভেট ফার্মের অ্যাসোসিয়েট ক্রিয়েটিভ ডিরেক্টর তিনি।

 

 

মজলুমের কণ্ঠ / ৭ নভেম্বর /আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles