ধনবাড়ীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার, আটক ২

মধুপুর প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবাড়ীতে নিখোঁজ হওয়ার দু‘দিন পর ধোপাখালী ইউনিয়নের নরিল্ল্য গ্রামের পুকুর থেকে ইসমাইল (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে ধনবাড়ী থানা পুলিশ।

আজ রোববার তার লাশ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পোস্ট মর্টেম করা হয়েছে। নিহত ইসমাইল ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের নরিল্ল্যা চরাবাড়ী গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসা বাদের জন্য ২ জনকে আটক করেছে। তবে মামলার স্বার্থে আটক দু‘জনের নাম পরিচয় জানাতে অস্বীকৃতি জানিয়েছেন ধনবাড়ী থানা পুলিশ।

নিতহ ইসমাইলের ভগ্নিপতি আব্দুল হামিদ জানান, ইসমাইল গত বৃহস্পতিবার (১৭ মে) রাত থেকে নিখোঁজ ছিলেন। ইসমাইলের স্ত্রী বীনার কাছে ওই রাতে কে বা কারা মোবাইল ফোনে জানান ইসমাইলকে পুলিশে ধরে নিয়ে গেছে। পরদিন শুক্রবার থানায় খোঁজ করে না পেয়ে নানা সন্দেহ দেখা দেয়।

বিভিন্ন জায়গায় খোঁজ করতে গিয়ে জানা যায়, বৃহস্পতিবার রাতে স্থানীয় কয়েক জনের সাথে কথা কাটাকাটি হয় তার। শনিবারও বিভিন্ন স্থানে সন্ধান করে ইসমাইলের খোঁজ পরিবার পায়নি। ওই দিন সন্ধ্যায় নরিল্ল্যা কলেজের দক্ষিণ-পূর্ব পাশের মজা পুকুর থেকে গাছের ডাল তুলতে গিয়ে স্থানীয়রা ইসমাইলের লাশ দেখতে পান। খবর পেয়ে ধনবাড়ী থানা পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে ওই পুকুর থেকে লাশ উদ্ধার করে।

ধনবাড়ী থানার এসআই ফারুকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের বড় ভাই ইব্রাহিম বাদি হয়ে থানায় মামলা করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য দু‘জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্তের স্বার্থে আর কিছু বলতে অস্বীকার করেছেন তিনি।

Related Articles