দেলদুয়ারে ইউনিয়ন পরিষদে অগ্নিকান্ডে সাড়ে ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি

দেলদুয়ার প্রতিনিধি:

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার সদর ইউনিয়ন পরিষদের একটি অফিস কক্ষে শনিবার ভোর রাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে । এ ঘটনায় ইউনিয়ন পরিষদের মূল্যবান নথিপত্র, ফ্রিজ, ল্যাপটপ, কম্পিউটারের যন্ত্রাংশসহ বেশ কিছু মালামাল পুড়ে ছাই হয়ে গেছে । এতে করে ইউনিয়ন পরিষদের আনুমানিক সাড়ে ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে ।

জানা গেছে, শনিবার ভোর ৪ টার সময় ইউনয়িন পরিষদের পাহারাদার ধূয়া দেখতে পেয়ে অফিসের জানালা খুলে আগুন দেখে লোকজন ডেকে জড়ো করেন । পরে তারা প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন ।

ইউনিয়ন পরিষদে কর্মরত এক চৌকিদার জানান, ভোর ৪ টার সময় ছাদের উপরে ধূয়া দেখে ওই অফিস রুমের জানালা খুলে আগুন দেখতে পেয়ে ডাক-চিৎকার শুরু করেন । তার ডাক-চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে আগুন নিভানোর প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন ।

দেলদুয়ার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের বাবলু জানান, ইউনিয়ন পরিষদের অফিস কক্ষে থাকা একটি ফ্রিজের বৈদ্যুতিক লাইনে শর্ট-সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে । তবে এ ঘটনায় প্রায় সাড়ে ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানান তিনি ।

(মজলুমের কণ্ঠ / ১১ সেপ্টেম্বর/ আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles