গোপালপুরে আ.লীগ নেতার মৃত্যু, জানাজায় মানুষের ঢল

গোপালপুর  প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোপালপুরে নির্বাচনি প্রচারণার মাঠে হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার রাত ৮টার দিকে টাঙ্গাইল বেসরকারি একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় আওয়ামী লীগ নেতা নূরুল ইসলাম নূরু’র (৫৭) মৃত্যু হয়েছে। গোপালপুর উপজেলার বাইশকাইল পূর্বপাড়ার মৃত ওয়াহেদ আলীর ছেলে নূরু নগদাশিমলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, নির্বাচন উপলক্ষে তিনি দীর্ঘদিন ধরে দিনরাত জনসেবা ও গণসংযোগ নিয়ে ব্যস্ত ছিলেন। নিজস্ব অর্থায়নে রাস্তা-ঘাট সংস্কার, মসজিদ-মাদরাসায় অনুদান, মুক্তিযোদ্ধাদের উপহার সামগ্রী প্রদান, করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারে আর্থিক সাহায্য, বিনামূল্যে নলকূপ স্থাপন, মেধাবী শিক্ষার্থীদের নিজ খরচে লেখাপড়ার দায়িত্ব নেয়াসহ সামাজিক উন্নয়নমূলক কাজের জন্য বিশিষ্ট সমাজসেবক হিসাবে বেশ সুনাম অর্জন করেছিলেন। বৃহস্পতিবার যোহর নামাজ আদায় করে থানাব্রীজ সংলগ্ম চা স্টলে লোকজনের সাথে নির্বাচনি প্রচারণা চালান তিনি। বিকাল ৪টার দিকে হঠাৎ বুকে ব্যথা অনুভব হলে পাশেই নিজস্ব মালিকানাধীন আলিফ ডিজিটাল ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল বেসরকারি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। শুক্রবার সকাল ১০টায় বাইশকাইল পূর্বপাড়া কেন্দ্রীয় ঈদ গা মাঠে জানাজা নামাজ শেষে সামাজিক কবরস্থানে লাশ দাফন করা হয়। মরহুমের জানাজা নামাজে সহ¯্রাধিক মানুষের ঢল নামে।

এ সময় জেলা ও উপজেলা আওয়ামী লীগের সকলস্তরের নেতাকর্মীদের নিয়ে জানাজায় স্থানীয় সংসদ সদস্য ছোট মনির উপস্থিত থেকে গভীর শোক প্রকাশের মাধ্যমে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। এর আগে তিনি শোকাভিভূত পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত করে সমব্যথী হন।

(মজলুমের কণ্ঠ / ৮ অক্টোবর / আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles