টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে আ’লীগ নেতা বাপ্পীর মৃত্যুবার্ষিকী পালন

 

নিজস্ব প্রতিবেদক:
কোরআন খতম, দোয়া মাহফিল, কবর জিয়ারত, আলোচনা সভা ও গণভোজ বিতরণের মধ্য দিয়ে টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পীর ১৮ তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। রোববার সকাল ১০ টায় প্রথমে তার পরিবারের পক্ষ থেকে কলেজপাড়া এলাকায় শহীদ বাপ্পী স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এরপর আওয়ামী লীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা তার স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে শোক র‌্যালি বের করে কেন্দ্রীয় কবরস্থানে গিয়ে বাপ্পীর কবর জিয়ারত করা হয়।

শহরের কলেজপাড়া পানির ট্র্যাংক এলাকায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য ও বাপ্পীর বাবা আতাউর রহমান খান, সাবেক সংসদ সদস্য ও বাপ্পীর ছোট ভাই আমানুর রহমান খান রানা, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্বাস আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসতিয়াক আহমেদ রাজিব, সাবেক সাধারণ সম্পাদক শামীম আল মামুন,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল কবির সোহেল, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউর রহমান প্রমুখ।
বক্তারা শহীদ আমিনুর রহমান খান বাপ্পী হত্যাকারীদের ফাঁসি দাবি করেন। এছাড়াও টাঙ্গাইল পৌরসভার সাবেক মেয়র সহিদুর রহমান খান মুক্তির মুক্তি দাবি করেন।
প্রসঙ্গত, ২০০৩ সালে ২১ নভেম্বর কলেজপাড়া এলাকায় আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান খান বাপ্পীকে গুলি ও কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।
মজলুমের কন্ঠ/২০ নভেম্বর
(মেহেদী)
সংবাদটি শেয়ার করুন

 

Related Articles