টাঙ্গাইলে ফিটনেসবিহীন যানবাহনের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে ট্রাফিক পুলিশ

এস এম আওয়াল মিয়া:

টাঙ্গাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন সুষ্ঠ করতে ও শান্তিপূর্ণ হওয়ার লক্ষে ফিটনেসবিহীন ও কাগজপত্র ত্রুটিপূর্ণ যানবাহন আটক করতে মাঠে নেমেছে ট্রাফিক পুলিশ।

শনিবার টাঙ্গাইল মহরের পুরাতন ও নতুন বাসস্ট্যান্ড, আশেকপুর ও বৈল্যা এলজিইডি মোড়সহ বিভিন্ন এলাকায় ট্রাফিক পুলিশ অভিযান চালিয়ে ফিটনেস বিহীন ও কাগজপত্র ত্রুটিপূর্ণ যানবাহনকে আইনগত ব্যবস্থা গ্রহণ করেন।

এলজিইডি মোড়ে কর্তব্যরত সার্জেন্ট মোহাম্মদ কাউছার হোসাইন ও সার্জেন্ট রাজন কুমার দত্ত বলেন, রেজিষ্ট্রেশন বিহীন ও কাগজপত্র ত্রুটিযুক্ত যাবনবাহন পেলেই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এ অভিযান থাকায় যানজট অনেক অংশে কমছে।

ট্রাফিক পুলিশ পরিদর্শক মো. এরশাজুল হক বলেন, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর নির্দেশে শহরে যানজট মুক্তরলক্ষে ট্রাফিক পুলিশ সর্বদাই দায়িত্ব পালন করছে। বিভিন্ন পয়েন্টে তারা নিয়োজিত থেকে ফিটনেস বিহীন ও কাগজপত্র ত্রুটিপূর্ণ গাড়িগুলো আটকসহ তাদের বিরুদ্ধে মামলা দেয়া হচ্ছে।

টাঙ্গাইল ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) মো. দেলোয়ার হোসেন জানান, ইউপি নির্বাচনকে সামনে রেখে রেজিষ্ট্রেশন বিহীন ও কাগজপত্র ত্রুটিপূর্ণ মোটরসাইকেল, সিএনজিসহ বিভিন্ন যানবাহন আটক ও তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

(মজলুমের কণ্ঠ / ২৮ নভেম্বর / আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles