টাঙ্গাইলে চার হাজার ৮০ কেজি রাবারসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক:

টাঙ্গাইলের মধুপুর থেকে চার হাজার ৮০ কেজি কাচা রাবারসহ দুই যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ এর সদস্যরা। বৃহস্পতিবার ভোরে উপজেলার টেংরী এলাকা থেকে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার (২ ডিসেম্বের) সকালে র‌্যাব-১২ ৩ এর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

আটককৃতরা হচ্ছে,  মধুপুর উপজেলার মাস্টারপাড়া এলাকার হরিপত চন্দ্র দাসের ছেলে অপূর্ব চন্দ্র দাস (২০) ও কাজীপাড়া এলাকার মো. হোসেন মন্ডলের ছেলে মো. শামীম মন্ডল (১৮)।

র‌্যাব কমান্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেংরী সাকিনস্থ মধুপুর হইতে আলোকদিয়া এলাকায় অভিযান পরিচালনা করে একটি কার্গো ট্রাকসহ দুই যুবককে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে সরকারি রাবার বাগান হতে চুরি হওয়া অপরিশোধিত কাঁচা রাবার ৪ হাজার ৮০ কেজি (যার মূল্য আনুমানিক ৮ লাখ ১৬ হাজার টাকা) উদ্ধার করা হয়। আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা যায় আসামীদ্বয় মধুপুর থানা এলাকার সরকারী রাবার বাগান হইতে অবৈধভাবে অপরিশোধিত কাঁচা রাবার বহুদিন ধরে চুরি করিয়া মজুদ করে রেখে বিভিন্ন জায়গায় কার্গো ট্রাকে করে নিয়ে বিক্রয় করিয়া আসিতেছে। পরে আসামীদ্বয়ের বিরুদ্ধে মধুপুর থানায় একটি মামলা দায়ের করে আসামীদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

(মজলুমের কণ্ঠ / ২ ডিসেম্বর / আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles