পদ্মা ব্যাংকের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আধুনিকায়ন এবং স্থানান্তরিত অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন

অতি দ্রত ডিজিটাল ব্রাঞ্চ চালু করার ঘোষণা নিয়ে আনুষ্ঠানিকভাবে পদ্মা ব্যাংকের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের নতুন অফিসের যাত্রা শুরু হলো। গ্রাহক সেবার মান আরো বিস্তৃত করতে ও জামানতের নিরাপত্তা দিতে নিজেদেরকে আধুনিক করে সাজিয়েছে আইসিটি ডিভিশন। মিরপুরে বড় পরিসরে শুরু করেছে নিজেদের কার্যক্রম।
কল সেন্টার, কার্ড ডিভিশন, ইন্টারনেট ব্যাংকিং, পদ্মা ওয়ালেট, আই ব্যাংকিং-সহ ডিজিটাল সব পরিষেবার মান আরো বাড়াতেই নিজস্ব অফিসে বিভাগটি।
গতকাল বুধবার মিরপুরে অফিসটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। তিনি বলেন, গ্রাহকদের হাতের মুঠোয় এখন ব্যাংকিং আর এই হাতের মুঠোয় থাকা শত শত কোটি টাকার আর্থিক লেনদেনের নিরাপত্তা দেয়ার দায়িত্ব আইসিটি অর্থাৎ তথ্য প্রযুক্তি বিভাগের। নির্ঘুম প্রহরীর মত জেগে সপ্তাহে সাত দিন ২৪ ঘন্টা গ্রাহক সেবায় তারা কাজ করে। তারা যেন স্বচ্ছন্দে গ্রাহকদের সেবা দিতে পারেন সেজন্য নিজস্ব অফিসের ব্যবস্থা করা হয়েছে। আগামীতে তাদের তত্ববধানে ডিজিটাল ব্রাঞ্চ চালু করবো আমরা। এই সময় এহসান খসরু তথ্য প্রযুক্তি বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদেরকে বিভিন্ন কাজের দিক নির্দেশনা দেন।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হেড অব ইন্টার্নাল কনট্রোল এন্ড ক¤øায়েন্স ডিভিশন মুজাহিদুল ইসলাম, ভিপি মো. মোশারফ হোসেন খান, জেনারেল সার্ভিস বিভাগের প্রধান মো. হারুন উর রশিদ-সহ প্রতিষ্ঠানের অন্যান্য বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।
সরকারী সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।-সংবাদ বিজ্ঞপ্তি’র।

Related Articles