ঘাটাইলের আনেহলা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সাইফুলের ব্যাপক গনসংযোগ

নিজস্ব প্রতিবেদক:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৫নং আনেহলা ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইব্রাহিম খাঁ বিশ্ববিদ্যাললের সাবেক জিএস ছাত্রনেতা ও সাবেক চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম এর ব্যাপক গনসংযোগ। তিনি ইতিমধ্যে গনসংযোগ করে ইউনিয়নে জনপ্রিয়তা সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছে। আগামী ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের প্রতিটি নাগরিকের বাসা বাড়ী, ব্যবসা প্রতিষ্ঠান থেকে শুরু করে হাঠ-বাজারে আসা হাজার হাজার ইউনিয়নবাসীর সাথে আনারস প্রতীকের শুভেচ্ছা বিনিময়, লিফলেট, বিতরনসহ বিভিন্ন নির্বাচনী সভা ও উঠান বৈঠক করে ভোটারদের মন জয় করতে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছে।

তিনি তার নির্বাচনী এলাকার ৯টি ওয়ার্ডের নারী এবং পুরুষ ভোটারসহ ইউনিয়নবাসীর সাথে কুশল বিনিময় সভা সেমিনার, বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে অংশ গ্রহণ করে আনারস মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য অনুরোধ জানান। চেয়ারম্যান প্রার্থী উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে তাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করার জন্য ইউনিয়ন বাসীর প্রতি অনুরোধ করেন। ইউনিয়নের ৯টি ওয়ার্ডের জন সাধারণরে সাথে গনসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাবিুর রহমান, সাবেক মেম্বার লাল মিয়া, আব্দুর রাজ্জাক ও ইউসুফ, শরিফ, সাদত হোসেন, সুম্বু, সবদুল সরকার, বাবুল সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ। গণসংযোগকালে গন্যমান্য ব্যক্তি উপস্থিত থেকে তাকে তার নির্বাচনী প্রচারনায় সহযোগিতা করছে। এসময় ইউনিয়নের বিভিন্ন প্রচার-প্রচারনা করে যাচ্ছেন। তিনি আনারস প্রতীকে প্রতিদ্বন্ডিতা করে ইতিমধ্যে তিনি তার নির্বাচনী ইউনিয়নের অন্যান্য গ্রাম অঞ্চলের ভোটাদের কাছে আনারস প্রতিক নিয়ে ব্যাপক গণসংযোগ করেন।

মোঃ সাইফুল ইসলাম বলেন, ইউনিয়নে উন্নয়নের কাজ করার জন্য তাকে তার আনারস প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করবে ইউনিয়নবাসী। তিনি ইতিমধ্যে তার নির্বাচনী ৯টি ওয়ার্ডের পাড়ামহল্লায় ভোটারদের সাথে প্রতিদিন ভোর হতে গভীর রাত পর্যন্ত ব্যাপক গণসংযোগ করে যাচ্ছে। এসময় আনারস প্রতীক বিজয়ী করতে ইউনিয়নবাসীকে তার প্রতীক আনারস মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য ইউনিয়নবাসীর প্রতি অনুরোধ জানান।

মজলুমের কণ্ঠ / ২৪ ডিসেম্বর / আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles