টাঙ্গাইলে মুক্তিযোদ্ধার সন্তানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

টাঙ্গাইলে মরহুম বীর মুক্তিযোদ্ধা আবদুস সবুর খান বীর বিক্রমের সন্তানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন, সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল হয়েছে। সোমবার সকালে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে সংবাদ সম্মেলন করা হয়। পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আবুল কালাম আজাদ বীর বিক্রম, সাবেক সহকারী কমান্ডার আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. সোলায়মান মিয়া, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান চৌধুরী শুকুর, মরহুম আবদুস সবুর খান বীর বিক্রমের স্ত্রী রাবেয়া বেগম, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখার নেতা মাহমুদুর রহমান খান বিপ্লব, মো. ওমর ফারুক বিপ্লব, মো. রাশেদ খান মেনন (রাসেল), নাহিদ খান, মো. আতিকুর রহমানসহ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা।

টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে রাবেয়া বেগম জানান, গত শনিবার সদর উপজেলার করটিয়া এলাকায় তার বড় ছেলে শাহাদৎ হোসেন খানের (৬০) উপর হামলার করে সন্ত্রাসীরা। এসময় হামলাকারী হিমেল, রাতুল ও ইমনসহ মামলার অন্যান্য তার ছেলের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে লোহার রড ও লাঠি দিয়ে আঘাত করে। সন্ত্রাসীদের কবল থেকে পালিয়ে একটি দোকানে আশ্রয় নেয় তার ছেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। রোববার শাহাদৎ হোসেন খানের স্ত্রী স্বপ্ন বেগম বাদি হয়ে করটিয়া এলাকার ১২ জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করেন।

মজলুমের কণ্ঠ / ৩ জানুয়ারি / আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles