টাঙ্গাইলে প্রাণিসম্পদের পরিচালক ডা. মো. আফাজ উদ্দিনের বিদায়ী সংবর্ধনা

এস.এম আওয়াল মিয়া:

প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক ডা. মো. আফাজ উদ্দিন মিঞা চাকুরী থেকে অবসর গ্রহন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার টাঙ্গাইল জেলা প্রাণি সম্পদ দপ্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। জেলা প্রাণি সম্পদ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বিদায়কালে প্রাণি সম্পদ অধিদপ্তরের পরিচালক ডা. মো. আফাজ উদ্দিন মিঞা বলেন, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করলে সুনাম অর্জন করা যায়। আমি এ বিষয়টি সবসময় মাথায় রেখে প্রাণিসম্পদের উন্নয়নে কাজ করেছি।

তিনি বলেন এ সরকার প্রাণিসম্পদের উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহন করেছেন। যা বাস্তবায়নের মদ্য দিয়ে দেশের আমিষের চাহিদা পুরন হচ্ছে। অন্য দিকে বেকার সমস্যা সমাধান হচ্ছে। আফাজ উদ্দিন বলেন, প্রাণিসম্পদের মাধ্যমে আজ দেশে মাছ, মাংশ, ডিম, দুধের যে উৎপাদন হচ্ছে তা দেশের চাহিদা মিটিয়েও বিদেশে রপ্তানি করা হচ্ছে। তিনি প্রাণিসম্পদের কর্মকর্তা-কর্মচারীদের দেশের উন্নয়নে আরো নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. রানা মিয়া। অনুষ্ঠানে জেলা ট্রেনিং অফিসার ডা. মো. শহীদুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রফিকুল ইসলাম তালুকদার, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (অবঃ) ডা. মো. শামছুর রহমান, সাভার দুগ্ধ খামারের অফিসার আব্দুল মোতালিব, অতিরিক্ত জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. সোহেল রানা, টাঙ্গাইল সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. হীরা মিয়া, সদর উপজেলা প্রাণি হাসপাতালে ভেটেরিনারী সার্জন ডা. আবু সাইম আল সালাউদ্দিন। শেষে সংবর্ধিত উপ-পরিচালক ডা. মো. আফাজ উদ্দিন মিঞার হাতে উপহার সামগ্রী তুলে দেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তাসহ কমৃচারীবৃন্দ।

মজলুমের কণ্ঠ / ৭ জানুয়ারি / আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles