টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৫

নিজস্ব প্রতিবেদক:

টাঙ্গাইলে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মা ও শিশু মেয়েসহ পাঁচজন নিহত হয়েছে। জেলার মধুপুরে পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন এবং মির্জাপুরে বাস ও মিনি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৭টার দিকে মধুরপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কের মধুপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রূপালী ফিলিং স্টেশনের কাছে পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মা-মেয়েসহ তিনজন নিহত হন। নিহতরা হলেন- জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার মেরুরচর গ্রামের সাইদুর রহমানের স্ত্রী শারমীন বেগম (৩১), তার মেয়ে সোহাগী (৩) ও শেরপুরের শ্রীবরদী উপজেলার বাসিন্দা মিনান মিয়ার ছেলে রাসেল মিয়া (২০)।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহত তিনজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে জেলার মির্জাপুরে বাস ও মিনি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। নিহতরা হলেন ভ্যানচালক ও ডেলিভারি ম্যান। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। শুক্রবার দুপুরে উপজেলার গোড়াই-সখিপুর আঞ্চলিক সড়কের বাঁশতৈল ইউনিয়নের তেলিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বাশতৈল পুলিশ ফাঁড়ির এসআই সেলিম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ প্রতিবেদনটি লেখা পর্যন্ত হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

মজলুমের কণ্ঠ / ৭ জানুয়ারি / আর.কে)

সংবাদটি শেয়ার করুন

Related Articles