নাগরপুরে আনন্দ শীল হত্যা মামলায় স্ত্রীসহ ছোট ভাই গ্রেফতার

নাগরপুর প্রতিনিধি :  টাঙ্গাইলের নাগরপুরে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইকে পানিতে ফেলে হত্যা ঘটনায় দায়ের করা মামলার এজাহারভূক্ত আসামী স্ত্রীসহ ছোট ভাইকে পুলিশ গ্রেফতার করেছে।

শনিবার মধ্য রাতে জেলার মির্জাপুর উপজেলার পাকুল্যা গ্রামের জিতেন শীলের বাড়ি থেকে নাগরপুর থানার উপ পরিদর্শক মো. শাহজাহানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে, উপজেলার চৌধুরী ডাঙ্গা গ্রামের নিহত আনন্দ শীলের ছোট ভাই সুরেশ শীল (৪৫) ও তার স্ত্রী কামনা শীল (৪০)। নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, উপজেলার চৌধুরী ডাঙ্গা গ্রামের পলান চন্দ্র শীলের দুই ছেলে আনন্দ শীল(৬০) ও সুরেশ শীল (৪৫) এর মধ্যে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে গত ১৯ জুন (মঙ্গলবার) সন্ধ্যায় ছোট ভাই (সুরেশ শীল) তার বড় ভাই আনন্দ শীলকে প্রথমে শ্বাসরোধ করে পরে পানিতে ফেলে হত্যা করে।

ওইদিন রাতেই নিহতের ছেলে রাম প্রসাদ শীল বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ তাৎক্ষনিভাবে সুরেশ শীলের তিন কন্যাকে গ্রেফতার করে। ঘটনার পর থেকে সুরেশ শীল ও তার স্ত্রী কামনা শীলকে নিয়ে আত্মগোপন ছিল।

Related Articles