ড. শাম্মি আহমেদের সংগে সুইজারল্যান্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের সাক্ষাত

সুইজারল্যান্ড প্রতিনিধি : সুইজারল্যান্ড আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক শ্যামল খান ও তার সহধর্মিনী সুইজারল্যান্ড আওয়ামী লীগের কার্যকরী সদস্য শশী খান বাংলাদেশ  কেন্দ্রীয় আওয়ামী লীগ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদের বাসভবনে মধ্যাহ্নভোজ শেষে মত বিনিময় ও আলোচনা করেন ।
গতকাল রোববার আলোচনায় সুইজারল্যান্ড আওয়ামী লীগ এর বর্তমান কার্যক্রম ও কমিটি নিয়ে ব্যাপক আলোচনা হয়। এসময় ইউরোপীয়ান আওয়ামী লীগের বর্তমান কর্মকান্ডের ওপর বিশেষ আলোকপাত করা হয় । অতি  সম্প্রতি দেশে ঘটে যাওয়া নৈরাজ্য ও গুজবের তিব্র নিন্দা জাননো সহ দোষী ব্যাক্তিদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানানো হয় ও স্বাধীনতার পক্ষের সকলকে সতর্ক থাকার আহবান জানানো হয়।
আসন্ন নির্বাচনে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বিজয় নিশ্চিত করার উপর বিশেষ গুরুত্ব দেওয়ার ও বর্তমান সরকারের বিশাল উন্নয়নের চিত্র সারা বিশ্বে তুলে ধরার জন্য প্রবাসীদের বিশেষ ভুমিকা রাখার পরামর্শ দেন ড. শাম্মী আহমেদ।
ড. শাম্মী আহমেদ সুইজারল্যান্ড  আওয়ামী লীগ এর বর্তমান কার্যক্রমে সন্তোষ প্রকাশ  করেন এবং জানান অতি সম্প্রতি তিনি জননেত্রী শেখ হাসিনা বেলজিয়াম সফরের সঙ্গী হবার সম্ভাবনা রয়েছে এবং তখন তিনি সুইজারল্যান্ড আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের  সাথে মতবিনিময় করবেন। তিনি সকল বিষয়ে জননেত্রী শেখ হাসিনাকে বিস্তারিত অবহিত করার আশ্বাস দেন।

Related Articles