ভূঞাপুরে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক (ভূঞাপুর) : টাঙ্গাইলের ভূঞাপুরে ক্লাশ রুমে প্রবেশ করে শিক্ষার্থীদের সামনে কলেজ শিক্ষককে মারধরের ঘটনায় দোষীদের গ্রেফতার শাস্তির দাবীতে মানববন্ধন করেছে শিক্ষক ও শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার দুপুরে শহীদ জিয়া মহিলা ডিগ্রি কলেজের শিক্ষক/শিক্ষার্থী ও কর্মচারিরা ভূঞাপুর-তারাকান্দি সড়কের উপজেলা পরিষদ গেটে মুখে কালো কাপড় বেঁধে এই মানববন্ধন কর্মসূচী পালন করে। পরে স্থানীয় প্রশাসন বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

গত রবিবার (১২ আগষ্ট) শহীদ জিয়া মহিলা ডিগ্রি কলেজের ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক রফিকুল ইসলামকে ওই কলেজের সহকারী গ্রন্থাগারিক আব্দুস সামাদ সরকার, তার ভাতিজা এবং কলেজের প্রদর্শক জাহিদুল ইসলাম রিপন ও বহিরাগত সামাদ আলী মারধর করেন।

এদিকে কলেজ শিক্ষককে মারধরের ঘটনায় দোষীদের দ্রুত বিচারের দাবীতে ৩দিনের ক্লাস বর্জনের ঘোষণা দেয়া হয়েছে। শিক্ষকদের ক্লাশ বর্জনের ঘোষণায় কলেজে অচলাবস্থার সৃষ্টি হয়েছে। ব্যহত হচ্ছে শিক্ষার্থীদের পড়াশুনা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন অধ্যাপক আবু সাদত বিপলু, মশিউর রহমান, মিজানুর রহমান, আঃ রশিদ, জামাল উদ্দিন, জীবন নাহার, আলী রেজা রাজু, সাইফুল ইসলাম স্বপন প্রমুখ।

Related Articles